Jhalak Dikhhla Jaa 10 : 'অন্যায় করছেন, পরে ভেউ ভেউ করে কী লাভ!' করণ-মাধুরী-নোরাকে কটাক্ষ শিল্পার

শিল্পার প্রশ্ন, 'করণ স্যার কি ওকে ধর্মা প্রোডাকশনের ছবিতে কাজ দেবেন? আপনি কী চান? অস্কার দেবেন নাকি জাতীয় পুরস্কার দেবেন? ওই তিন মিনিটের অভিনয়ের জন্য একজনকে কী কী করতে হয়, কোনও ধারণা আছে আপনার? আপনি রুবিনার ভিডিয়ো দেখুন, যে কোনও মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারত। কিছু হলে বিচারকরা কি নিজেদের দায়ী করতেন? ঘটনা ঘটার পর মোমবাতি নিয়ে রাস্তায় বের হয়ে কোনও লাভ নেই। যতদিন মানুষটা আছে তাঁর সম্মান করুন। পরে ভেউ ভেউ করে কী লাভ!'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 28, 2022, 08:00 PM IST
Jhalak Dikhhla Jaa 10 : 'অন্যায় করছেন, পরে ভেউ ভেউ করে কী লাভ!' করণ-মাধুরী-নোরাকে কটাক্ষ শিল্পার

Jhalak Dikhhla Jaa 10, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সম্প্রতি নাচের রিয়ালিটি শো 'ঝলক দিখলা যা' থেকে বহিষ্কৃত হয়েছেন শিল্পা শিন্ডে। আর তার পর পরই শোয়ের তিনি বিচারক মাধুরী দীক্ষিত, করণ জোহর এবং নোরা ফাতেহির উপর ক্ষোভ উগরে দিয়েছেন শিল্পা। ইনস্টাগ্রামে দুটি ভিডিয়ো পোস্ট করে প্রকাশ্যেই তিন বিচারকের আচরণের তীব্র নিন্দা করেছেন শিল্পা। তাঁর অভিযোগ করণ, নোরা এবং মাধুরী প্রতিযোগীদের উপর অবিচার করছেন। শিল্পার অভিযোগ মূলত 'ঝলক দিখলা যা'-র প্রতিযোগী নিয়ার উপর বিচারকদের আচরণ নিয়ে।

শিল্পাকে ভিডিয়োতে বলতে শোনা যাচ্ছে, 'আমি নিয়ার শেষ পারফরম্যান্স দেখেছি। ওকে যে পয়েন্ট দেওয়া হয়েছে, কমেন্ট করা হচ্ছে তাতে আমি চুপ ছিলাম। তবে এবার নিয়াকে নিয়ে যে মন্তব্য করা হল, তাতে আমি বাধ্য হয়ে মুখ খুলছি। করণ স্যার কি ওকে ধর্মা প্রোডাকশনের ছবিতে কাজ দেবেন? আপনি কী চান? অস্কার দেবেন নাকি জাতীয় পুরস্কার দেবেন? ওই তিন মিনিটের অভিনয়ের জন্য একজনকে কী কী করতে হয়, কোনও ধারণা আছে আপনার? আপনি রুবিনার ভিডিয়ো দেখুন, যে কোনও মুহূর্তে দুর্ঘটনা ঘটতে পারত। কিছু হলে বিচারকরা কি নিজেদের দায়ী করতেন? ঘটনা ঘটার পর মোমবাতি নিয়ে রাস্তায় বের হয়ে কোনও লাভ নেই। যতদিন মানুষটা আছে তাঁর সম্মান করুন। পরে ভেউ ভেউ করে কী লাভ!'

নিজের ভিডিয়োতে দর্শকদের কাছে শিল্পার আবেদন, এটাকে একটা বিনোদনের শো হিসাবেই দেখুন। সোশ্য়াল মিডিয়ায় কেন অনুরাগীরা নিজেদের মধ্যে ঝগড়া করেন বুঝতে পারি না। যে শিল্পীকে পছন্দ করেন, তাঁর সম্মান করুন। একটা পারফরম্যান্সের পিছনে অনেক পরিশ্রম লুকিয়ে থাকে। আমি তো বাথরুম যাওয়ার ভয়ে জলই খেতাম না। যে কারণে শো চলাকালীন অসুস্থ হয়ে পড়ি। নিজের ভিডিয়োর ক্যাপশানে 'বিচারকদের কাছে অনুরোধ' বলে ভিডিয়োটি পোস্ট করেছে শিল্পা।

আরো পড়ুন-স্বামীর সঙ্গে সম্পর্কে ঢুকে পড়েছে 'তৃতীয়' কেউ, হাতেনাতে ধরলেন সুদীপ্ত!

করণকে তুলোধনা করে শিল্পা আরও বলেন, 'করণ জোহর নাচতে তো পারেনা না, তাহলে উনি কেন নাচ নিয়ে টিপ্পনি কাটছেন, উনি যেটা বোঝেন, যেমন পোশাক, মেকআপ, সেটআপ এই সব নিয়ে কথা বলুন। তবে মাধুরী দীক্ষিত প্রসঙ্গে শিল্পা বলেন, মাধুরীজি নাচ নিয়ে বলতে্ই পারেন, কারণ উনি নাচটা বোঝেন। নোরা প্রসঙ্গে শিল্পা বলেন, আপনি হিন্দি চ্যানেলে কাজ করেন, তাই হিন্দিটা শিখুন নোরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.