বিবাহ বিচ্ছেদের পর বয়সে ছোট অভিনেতাকে বিয়ে করছেন 'মহাব্বতে'-এর এই অভিনেত্রী!

সম্পর্ক নিয়ে মুখ খোলেন হর্ষবর্ধন 

Updated By: Dec 19, 2018, 06:06 PM IST
বিবাহ বিচ্ছেদের পর বয়সে ছোট অভিনেতাকে বিয়ে করছেন 'মহাব্বতে'-এর এই অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন : বলিউড অভিনেত্রী কিম শর্মার সঙ্গে সম্পর্কের কথা অবশেষে স্বীকার করলেন হর্ষবর্ধন রানে। বেশ কিছুদিন ধরেই হর্ষবর্ধন এবং কিম শর্মাকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছিল। কিন্তু, সম্পর্কের কথা কেউই স্বীকার করছিলেন না। অবশেষে 'পল্টন' মুক্তি পাওয়ার পর কিমের সঙ্গে নিজের সম্পর্কের কথা খোলসা করে জানান হর্ষবর্ধন।

আরও পড়ুন : খোলামেলা পোশাকে বিয়ের পর নিকের সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা

প্রথম স্বামী আলি পাঞ্জানির সঙ্গে বিচ্ছেদের পর কেনিয়া ছেড়ে দেশে ফিরে আসেন কিম শর্মা। কেনিয়ার ভারতীয় বংশদ্ভূত রেস্তোরাঁ ব্যবসায়ী আলি পাঞ্জানির সঙ্গে বিচ্ছেদের পর তাঁর ব্যবসার সমস্ত জায়গা থেকে নিজেকে সরিয়ে নেন কিম শর্মা। এরপরই দেশে ফিরে আসেন তিনি। আলির সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইতে মায়ের সঙ্গে বসবাস শুরু করেন বলিউড অভিনেত্রী। মুম্বইতে ফেরার পর নতুন করে ঘুরে দাঁড়ানো চেষ্টাও করেন শুরু 'মহাব্বতে' অভিনেত্রী। ওই সময়ই হর্ষবর্ধন রানের সঙ্গে তিনি সম্পর্কে জড়ান বলে শোনা যায়। হর্ষের সঙ্গে ছুটি কাটাতে যেতেও দেখা যায় কিম শর্মাকে। কিন্তু, এ বিষয়ে তাঁরা কেউ কোনও মন্তব্য করেননি।   

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ফের ঝড় তুললেন সানি লিওন, দেখুন ভিডিও

এদিকে বলিউডে যখন নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, মালাইকা অরোরা-অর্জুন কাপুরের বয়সের ব্যবধান নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে, সেই তালিকায় এবার যুক্ত হল কিম এবং হর্ষবর্ধনের নামও। তবে হর্ষবর্ধনের চেয়ে কিম মাত্র ৩ বছরের বড় বলেই জানা যাচ্ছে। তবে কিম এবং হর্ষবর্ধন কবে বিয়ে করছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে কবে? কী উত্তর দিলেন মালাইকা, দেখুন ভিডিও
অন্যদিকে সম্প্রতি অর্জুন কাপুরকে কবে বিয়ে করছেন বলে প্রশ্ন করা হয় মালাইকা অরোরাকে। যে প্রশ্ন শুনে খেপে যান তিনি। এবং সেখান থেকে চটপট সরে যান। শোনা যাচ্ছে, ২০১৯ সালেই নাকি মালাইকা অরোরার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অর্জুন কাপুর। আর সেই কারণেই মুম্বইয়ের লোখন্ডওয়ালায় তাঁরা তড়িঘড়ি একটি নতুন বাংলোও কিনে ফেলেছেন। যদিও এ বিষয়ে গুঞ্জন শোনা গেলেও, তাঁরা মুখে কুলুপ এঁটেই রয়েছেন।  

.