Hero Alom: ‘অর্ধপাগল, অর্ধশিক্ষিত’ বলে অশালীন আক্রমণ! ৫০ কোটির মানহানি মামলা দায়ের হিরো আলমের

Hero Alom: আওয়ামী লীগের সমর্থকদের বিরুদ্ধে আক্রমণের অভিযোগ এনেছিলেন হিরো আলম। এবার বিএনপি নেতার বিরুদ্ধে অশালীন কথা বলার অভিযোগ আনলেন তিনি। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মানহানিকর বক্তব্যের অভিযোগ তুলে ঢাকার আদালতে মামলা করেছেন বিতর্কিত কন্টেন্ট ক্রিয়েটর, অভিনেতা, গায়ক আশরাফুল আলম।

Updated By: Aug 7, 2023, 09:09 PM IST
Hero Alom: ‘অর্ধপাগল, অর্ধশিক্ষিত’ বলে অশালীন আক্রমণ! ৫০ কোটির মানহানি মামলা দায়ের হিরো আলমের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক যেন পিছু ছাড়ে না হিরো আলমের(Hero Alom)। সম্প্রতি ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে নির্দল প্রার্থী হিসাবে নির্বাচনে দাঁড়ান বাংলাদেশের(Bangladesh) জনপ্রিয় ও বিতর্কিত অভিনেতা-গায়ক হিরো আলম। ১৭ জুলাই, নির্বাচনের দিন রাস্তায় ফেলে মারা হয় তাঁকে। অভিযোগের তীর ওঠে বাংলাদেশের শাসক দল আওয়ামী লীগের(Awami League) বিরুদ্ধে। এবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে মানহানিকর বক্তব্যের অভিযোগ তুললেন তিনি। ইতোমধ্যেই তাঁর বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা করেছেন বিতর্কিত কন্টেন্ট ক্রিয়েটর, অভিনেতা, গায়ক আশরাফুল আলম, যিনি হিরো আলম নামেই জনপ্রিয়।

আরও পড়ুন- The Elephant Whisperers: অস্কারজয়ী তথ্যচিত্র পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, ২ কোটি ক্ষতিপূরণ দাবি মাহুত দম্পতির!

বাংলাদেশের সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী সোমবার ৭ অগাস্ট ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে তিনি রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে রুহুল কবির হিরো আলমের জবানবন্দি রেকর্ড করে ডিবি পুলিসকে তদন্ত করে আগামী ১৩ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

সেই মামলায় হিরো আলম বলেন, ‘গত ৫ আগস্ট তিনি ইউটিউবে দেখেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাজার জনতার সামনে বলেন, হিরো আলমের মত একটা অর্ধ পাগল, অর্ধ শিক্ষিত একটা লোক নির্বাচন করছে। মানে রুচি কতটা বিকৃত হলে এরা এ কাজ করতে পারে। যা মুহূর্তেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং লিখিতভাবেও লিফলেট আকারে প্রচার ও প্রকাশ করে’।

এখানেই শেষ নয়, এই মামলায় আরও বলা হয়, ‘বাদী জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২০১৮ সালে বগুড়া-০৪ আসন থেকে এবং ২০২৩ সালে বগুড়া-৪ ও ৬ আসন এবং অতি সম্প্রতি ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণ করেন। বাংলাদেশ নির্বাচন কমিশনের চুলচেরা বিশ্লেষণে বাদী একজন সুস্থ, নির্বাচন করার জন্য উপযুক্ত নাগরিক হিসেবে তিনবার প্রমাণিত ও যোগ্য হয়েছেন। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইইটিউব চ্যানেলে বিনোদনমূলক অনুষ্ঠান প্রচার করেন।ব তাঁর অসংখ্য ভক্ত রয়েছে।’

আরও পড়ুন- Shah Rukh Khan: ‘এই সময়ও কেটে যাবে...’ কেন বললেন শাহরুখ?

প্রসঙ্গত, সম্প্রতি ভোটের দিনে হিরো আলমের উপর আক্রমণের তীব্র নিন্দা করে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ ১২টি বিদেশি মিশন এবং ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। বাংলাদেশ সরকারকে যৌথ বিবৃতি দিয়ে তাঁরা ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের শাস্তি দাবি করেন। এরপরেই বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম কূটনীতিকের কাছে ওই বিবৃতির বিষয়ে সরকারের অসন্তোষের কথা তুলে ধরেন। তবে এই ঘটনার হাত ধরেই বাংলাদেশের ‘দ্বিতীয় সারির’ অভিনেতার নাম ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক স্তরে। যে হিরো আলমকে মেনে নিতে দ্বিধাবোধ করেন বাংলাদেশের তথাকথিত শিল্পীমহল সেই অভিনেতার নাম ছড়িয়ে পড়ে দেশের বাইরে ইউরোপীয়ান টেরিটরিতেও। ফের নিজের দেশেই এহেন অপমানজনক ব্যবহার পেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন হিরো আলম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.