Shah Rukh Khan: ‘এই সময়ও কেটে যাবে...’ কেন বললেন শাহরুখ?

Shah Rukh Khan | Jawan: আর মাত্র ১ মাসের অপেক্ষা, ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের আগামী ছবি ‘জওয়ান’। ইতোমধ্যেই ছবির প্রচার শুরু করে দিয়েছেন কিং খান। প্রিভিউ ও প্রথম গান জিন্দা বান্দা দেখে ফেলেছেন একশো মিলিয়নের বেশি দর্শক। সোমবার ফের এক পোস্ট করেন নায়ক। সেই পোস্টেই তিনি লেখেন, ‘এই সময়ও কেটে যাবে’।

Updated By: Aug 7, 2023, 06:43 PM IST
Shah Rukh Khan: ‘এই সময়ও কেটে যাবে...’ কেন বললেন শাহরুখ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলাই যায় যে শাহরুখ খানের (Shah Rukh Khan) অন্যতম সেরা বছর ২০২৩। বছরের শুরুতেই মুক্তি পায় ‘পাঠান’(Pathaan)। দীর্ঘ চার বছর পর মুক্তি পায় শাহরুখের ছবি। বলা বাহুল্য যে প্রায় ১০ বছর পর শাহরুখের কোনও ছবি ব্লকবাস্টারের তকমা পায়। সারা বিশ্বজুড়ে ১০০০ কোটি টাকা ব্যবসা করে এই ছবি। তবে সাফল্যে মজে থাকার পাত্র নন শাহরুখ। তাই পাঠানের সাফল্যের পর থেকেই তিনি শুরু করে দিয়েছেন আগামী ছবি মুক্তির প্রস্তুতি। সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’(Jawan)।

আরও পড়ুন- Bipasha Basu: ‘আমি চাই না আর কোনও মায়ের সঙ্গে এরকম হোক...’ চোখে জল বিপাশার...

একমাস আগে প্রথম প্রকাশ্যে আসে এই ছবির ফার্স্টলুক। পোস্টারের পাশাপাশি সামনে আসে পাঠান প্রিভিউ (Pathaan Prevue)। এ যাবৎ সেই প্রিভিউ ইউটিউবে দেখে ফেলেছেন ৭১ মিলিয়ন দর্শক। গত সপ্তাহেই সামনে এসে এই ছবির প্রথম গান জিন্দা বান্দা (Zinda Banda)। সাত দিনে সেই গান দেখেছেন ৫২ মিলিয়ন দর্শক। সোমবার দুটি নয়া পোস্ট করেন শাহরুখ খান। প্রথমে তিন ভাষায় একটি পোস্টার শেয়ার করেন সুপারস্টার। তারপর একটি নয়া ভিডিয়ো পোস্ট করেন কিং খান।

সাদা, কালো, নীলের কম্বিনেশনে ঐ পোস্টারে দেখা যাচ্ছে ন্যাড়া মাথার শাহরুখকে। পরনে ডেনিম জ্যাকেট, চোখে সানগ্লাস ও হাতে বন্দুক। হিন্দি, ইংরাজি, তামিল, তেলুগু- চার ভাষায় মুক্তি পায় পোস্টার। ক্যাপশনে শাহরুখ লেখেন, ‘আমি ভালো না খারাপ, তা জানতে বাকি ৩০ দিন। রেডি তো?’ শাহরুখ মনে করিয়ে দেন যে ঠিক একমাস পর ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে ‘জওয়ান’।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

পাশাপাশি আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন কিংখান। সেই ভিডিয়োতে রয়েছে সিনেমার বেশ কয়েকটি ঝলক। সেই ভিডিয়োর ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘বাকি ৩০ দিন, এই সময়ও পার হয়ে যাবে... টিক... টক...’। এক ঘণ্টায় ফেসবুক ও ইনস্টাগ্রামে এই শর্ট ভিডিয়ো দেখেছেন প্রায় ৪ লক্ষ দর্শক। কমেন্ট বক্সে সকলেই শাহরুখকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই লিখেছেন তাঁরা রয়েছেন জওয়ান দেখার অপেক্ষায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

গত সোমবার সকালে মুক্তি পায় ‘জওয়ান’-এর প্রথম গান জিন্দা বান্দা। জাঁকজমকপূর্ণ গানে শাহরুখের সঙ্গে নাচতে দেখা যায় ১০০০ জন মহিলা নৃত্যশিল্পীকে। ইরশাদ কামিলের লেখা গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র, সংগীত পরিচালনাও তাঁর। গানের শুরুতেই শাহরুখকে দেখা গেল তাঁর চেনা পোজে। তবে গানের সঙ্গে সঙ্গে নাচে নাচে যেভাবে জমিয়ে দিলেন কিংখান তা দেখে মনে পড়ে যায় নায়কের জনপ্রিয় দর্দে ডিস্কো গানের দৃশ্য। বয়স যেন একই জায়গায় আটকে ফেলেছেন শাহরুখ!

আরও পড়ুন-Sunny Deol on Dharmendra On screen kiss: পর্দায় শাবানাকে চুম্বন ধর্মেন্দ্রর, ‘বাবা যা ইচ্ছা করতে পারে...’ অস্বস্তিতে সানি!

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.