প্রথম রাখিতে ছোট্ট Jeh-কে চুমু, দাদা Taimur-কেও রাখি বাঁধল সোহা কন্যা Inaaya

রাখির সেই মুহূর্তগুলিই ইনস্টাগ্রামে তুলে ধরেছেন সোহা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2021, 08:40 PM IST
প্রথম রাখিতে ছোট্ট Jeh-কে চুমু, দাদা Taimur-কেও রাখি বাঁধল সোহা কন্যা Inaaya

নিজস্ব প্রতিবেদন : একটু দেরি করে হলেও পতৌদি পরিবারের রাখি পূর্ণিমার ছবি শেয়ার করলেন সোহা আলি খান (Soha Ali Khan)। রাখি বন্ধনে এবার তৈমুরের সঙ্গে ছোট্ট ভাই জেহ-কেও রাখি বেঁধেছে সোহা-কুণাল কন্যা ইনায়া (Inaaya Naumi Khemu)। সেই মুহূর্তগুলিই ইনস্টাগ্রামে তুলে ধরেছেন সোহা।

সোহার শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে তৈমুরকে কোলে নিয়ে বসে রয়েছেন সইফ, আর পাশে মেয়ে ইনায়াকে (Inaaya Naumi Khemu)  নিয়ে বসে আছেন সোহা। সেখানে দাদা তৈমুরের হাতে রাখি বেঁধে দিতে দেখা গেল ছোট্ট ইনায়াকে। ছবিতে নীল ফ্রক পরে দেখা গেছে ইনায়াকে। টি-শার্ট এবং শর্টস পরে রয়েছে তৈমুর (Taimur Ali Khan)। পোস্টের ক্যাপশনে সোহা লেখেন, 'বেঁধে রেখেছে একে অপরকে'। সোহা লিখেছেন, তিনি এই বিশেষ দিনে করিনা ও দিদি সাবা আলি খানকে 'মিস' করছেন।

আরও পড়ুন-Charu Asopa-র সাধের অনুষ্ঠানে প্রাণভরা আশীর্বাদ ননদ Sushmita Sen-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soha (@sakpataudi)

এবছর ছিল তৈমুরের ভাই জেহ- ওরফে জাহাঙ্গীর আলি খানের প্রথম রাখি। সোহার পোস্ট করা ছবিতে ৬ মাসের জেহ-কে জড়িয়ে ধরে চুমু খেতে দেখা যাচ্ছে ইনায়াকে। ছবি পোস্ট করে সোহা লিখেছেন 'প্রথম রাখি', সঙ্গে একটি ভালোবাসার নীল ইমোজি এঁকে দিয়েছেন সোহা। 

আরও পড়ুন-London-এ আশা ভোঁসলের রেস্তোরাঁতে Tom Cruise, জমিয়ে খেলেন চিকেন টিক্কা মশালা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soha (@sakpataudi)

প্রসঙ্গত ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম হয় সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর আলি খানের (Taimur Ali Khan)। বর্তমানে তৈমুর প্রায় ৫ বছরের। আর তৈমুরের জন্মের ঠিক পরের বছর ২০১৭-তে জন্ম হয় সোহা-কুণাল কন্যা ইনায়া নওমী খেমুর (Inaaya Naumi Khemu)। তৈমুরের থেকে ইনায়া মাত্র ১ বছরের ছোট। অন্যদিকে ২০২১-র ফেব্রুয়ারিতে জন্ম হয় সইফ-করিনার দ্বিতীয় সন্তান জেহ ওরফে জাহাঙ্গীর আলি খানের। বর্তমানে জেহ-র বয়স সাড়ে ৬ মাস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.