রাজনীতির ময়দান থেকে শ্যুটিং ফ্লোরে প্রত্যাবর্তন, মাওবাদী চরিত্রে Sayantika Banerjee

আগামী অক্টোবর মাস থেকে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। 

Updated By: Aug 24, 2021, 07:57 PM IST
রাজনীতির ময়দান থেকে শ্যুটিং ফ্লোরে প্রত্যাবর্তন, মাওবাদী চরিত্রে Sayantika Banerjee

নিজস্ব প্রতিবেদন: শ্যুটিং ফ্লোরে ফিরছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তাঁর আগামী সিনেমার স্ক্রিপ্ট রিডিং সেশনের ছবি। পরিচালক ঋতব্রত ভট্টাচার্যের (Ritabrata Bhattacharya) আগামী ছবিতে অভিনয় করবেন তিনি। এক মাওবাদী নেত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। 

বিগত কয়েকমাসে বদলে গেছে সায়ন্তিকার জীবন। রাজনীতিতে যোগদান করার পর এই বছর বিধানসভা নির্বাচনে ভোটেও দাঁড়ান অভিনেত্রী। নির্বাচনে পরাজিত হলেও প্রায়ই তাঁকে দেখা যায় রাজনীতির মঞ্চে। মানুষের জন্য ক্রমাগত কাজ করে চলেছেন অভিনেত্রী। কিন্তু রাজনীতির ময়দানের পাশাপাশি পর্দাতেও তাঁকে দেখার অধীর অপেক্ষায় ছিল তাঁর ফ্যানেরা। মঙ্গলবার ইনস্টাগ্রামে সেই সুখবরটাই দিলেন অভিনেত্রী। 

আরও পড়ুন :Manish Malhotra-র নতুন ব্রাইডাল কালেকশন, কনের সাজে নজরকাড়া Kriti Sanon

ছবির পরিচালক জি২৪ ঘন্টা ডিজিটালকে জানান, 'এটি একটি বাস্তবসম্মত ছবি। বাস্তবের চিত্রই উঠে আসবে চিত্রনাট্যে। রাজ্যে রাজনৈতিক পরিবর্তন আসার আগে জঙ্গলমহলে যে মাওবাদীরা রাজ করতেন তাঁদের এক নেত্রীকে নিয়েই এই ছবি। কিন্তু এটি কোনও বায়োপিক নয়। চরিত্রের খাতিরে এই ছবিতে অ্যাকশন করতেও দেখা যাবে সায়ন্তিকাকে।' একথা সকলেই জানেন যে টলিউডের অন্যতম ফিট অভিনেত্রী সায়ন্তিকা, অভিনয় দক্ষতার পাশাপাশি তাঁর ফিজিকাল ফিটনেসের জন্যই এই চরিত্রে তাঁকে বেছে নিয়েছেন পরিচালক। আগামী অক্টোবর মাস থেকে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.