কঙ্গনার পর নাকি দিশার সঙ্গে জোর করে সম্পর্ক তৈরির চেষ্টা করেন হৃত্বিক রোশন?

যে খবর প্রকাশ হওয়ার পর পরই তা যেন আগুনের মত হু হু করে ছড়িয়ে পড়ে। কিন্তু, হৃত্বিক, দিশাকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে, তা যে একেবারেই না-পসন্দ, তা পরিষ্কার করে দিলেন বলিউডের 'গ্রিক গড'।

Updated By: Aug 28, 2018, 04:37 PM IST
কঙ্গনার পর নাকি দিশার সঙ্গে জোর করে সম্পর্ক তৈরির চেষ্টা করেন হৃত্বিক রোশন?

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউতের পর নাকি দিশা পাটানির সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করেন হৃত্বিক রোশন? আর সেই কারণেই নাকি হৃত্বিক রোশনের সিনেমা থেকে বেরিয়ে যেতে বাধ্য হন দিশা পাটানি। সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ করে একটি সংবাদপত্র। যে খবর প্রকাশ হওয়ার পর পরই তা যেন আগুনের মত হু হু করে ছড়িয়ে পড়ে। কিন্তু, হৃত্বিক, দিশাকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে, তা যে একেবারেই না-পসন্দ, তা পরিষ্কার করে দিলেন বলিউডের 'গ্রিক গড'।

আরও পড়ুন : সামনে এল প্রতারণা! হৃত্বিক রোশনের বিরুদ্ধে বড়সড় অভিযোগ

সম্প্রতি এ বিষয়ে একটি টুইট করেন হৃত্বিক রোশন। সেখানে তিনি বলেন, যে সংবাদপত্রের পাতায় এই ধরনের খবর উঠে এসেছে, সেই সাংবাদিকের প্রতিদিন জিমে যাওয়া উচিত। জিমে গিয়ে শারীরিক কসরত শুরু করলে মন পরিষ্কার হয়ে যাবে বলেও মন্তব্য করেন হৃত্বিক রোশন। দেখুন বলিউড অভিনেতার সেই টুইট...

 

এদিকে হৃত্বিকের সঙ্গে দিশাকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে, তাতে একেবারেই তিনি খুশি নন বলে স্পষ্ট জানিয়েছেন টাইগার শ্রফের গার্লফ্রেন্ড। দিশা বলেন, বলিউডের অন্যতম সম্ভ্রান্ত অভিনেতা হলেন হৃত্বিক রোশন। কিন্তু, হৃত্বিক স্যার এবং তাঁকে নিয়ে যে ধরনের গুজব ছড়ানো হয়েছে, তা ভীষণই ছোট মানসিকতার প্রকাশ। পাশপাশি এই ধরনের খবরের কোনও সত্যতা নেই। হৃত্বিক রোশনের সঙ্গে মাত্র কয়েকবার তাঁর দেখা হয়েছে এবং কথা হয়েছে। বলিউডে যে কয়েকজন সম্ভ্রান্ত মানুষ রয়েছেন, হৃত্বিক রোশন তাঁদের মধ্যে একজন বলেও মন্তব্য করেন 'বাগি' অভিনেত্রী।

আরও পড়ুন : কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে সলমন দিলেন ১২ কোটি?

বর্তমানে পরিচালক আলি আব্বাস জাফরের 'ভরত'-এর শুটিং নিয়ে ব্যস্ত দিশা। এই সিনেমায় সলমন খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। পাশাপাশি আলি আব্বাস জাফর এবং সলমন খানের সিনেমায় অভিনয় করতে পেরে তিনি গর্বিত বলেও মন্তব্য করেন দিশা।

আরও পড়ুন : মাল্টায় গিয়ে বিয়ে সেরে নিলেন নাকি সলমন, ক্যাটরিনা?

দিশা যখন সলমন খানের সঙ্গে 'ভরত'-এর শুটিংয়ে ব্যস্ত, সেই সময় 'সুপার থার্টি'-র শুটিংয়ে ব্যস্ত হৃত্বিক রোশন। এই সিনেমায় হৃত্বিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ম্রুনাল ঠাকুর। প্রসঙ্গত,  হৃত্বিক রোশনের বিরুদ্ধে সম্প্রতি প্রতারণার অভিযোগ দায়ের করেন দক্ষিণের এক ব্যক্তি। বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চেন্নাইয়ের বাসিন্দা মুরলিধরন নাকি বলিউডের এই অভিনেতার বিরুদ্ধে ২১ লক্ষ্য টাকা প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। যা নিয়ে ইতিমধ্যেই হৃত্বিক রোশনের বিরুদ্দে ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

.