বাবা Saif Ali Khan-এর ডান্স স্টেপ নকল করে ভাইরাল Ibrahim, দেখুন ভিডিও

রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে অ্যাসিস্ট্যান্ট পরিচালক হিসাবে ডেবিউ করছেন ইব্রাহিম

Updated By: Nov 4, 2021, 04:32 PM IST
বাবা Saif Ali Khan-এর ডান্স স্টেপ নকল করে ভাইরাল Ibrahim, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: করণ জোহরের (Karan Johar) আগামী ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি' (Rocky Aur Rani Ki Prem Kahani)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। সেই ছবির হাত ধরেই বলিউডে (Bollywood) ডেবিউ করতে চলেছেন সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংয়ের (Amrita Singh) ছেলে ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। তবে অভিনেতা হিসাবে নয়, এই ছবিতে করণ জোহরকে অ্যাসিস্ট করছেন তিনি। সম্প্রতি শেষ হল এই ছবির শুটিং। 

ছবির শুটিং শেষে সেটে ইব্রাহিমকে নাচতে দেখা গেছে একটি ভিডিওতে। সইফ আলি খানের 'কাল হো না হো' (Kal Ho Naa Ho) ছবির ইটস আ টাইম টু ডিস্কো গানের বিখ্যাত নাচের স্টেপে পা মেলাতে দেখা যায় তাঁকে। সেই ভিডিওতেই মজেছেন নেটিজেনরা (Netizen)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) অন্য একটি ছবিতে ইব্রাহিমকে দেখা যায় রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে। এই ছবিতে আলিয়া রণবীরের পাশাপাশি দেখা যাবে ধর্মেন্দ্র (Dharmendra), জয়া বচ্চন (Jaya Bachchan) ও শাবানা আজমিকে (Shabana Azmi)। 

আরও পড়ুন: Happy Birthday Tabu: বলিউডের যে স্টারের জন্য বিয়েই করলেন না টাবু

অগাস্টেই এই ছবির সেটের একটি ভিডিও পোস্ট করেছিলেন করণ জোহার। ভিডিওটি শেয়ার করে করণ লেখেন, 'সেই দিন চলেই এল। আমার মাথায় অনেক রকমের ভাবনা ঘুরছে তবে সবার উপরে যা অনুভব হচ্ছে তা হল কৃতজ্ঞতা। আমরা প্রথম পর্বের শুটিং শুরু করছি। সকলের আশীর্বাদ ও ভালোবাসা কাম্য'। ২০১৬ সালে শেষবার অ্যায় দিল হে মুশকিল ছবি পরিচালনা করেছিলেন করণ জোহর। পাঁচ বছর পর ফের পরিচালকের আসনে দেখা যাবে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.