রণবীরকে ভুলে এবার সলমনের সঙ্গে জবর 'প্রেম' দীপিকার?

দীপিকা পাডুকন দেখা যাবে সলমনের সঙ্গে

Updated: Aug 10, 2018, 11:33 AM IST
রণবীরকে ভুলে এবার সলমনের সঙ্গে জবর 'প্রেম' দীপিকার?

নিজস্ব প্রতিবেদন : ‘হাম দিল দে চুকে সনম’-এর পর থেকে সঞ্জয় লীলা বনশালির সিনেমায় আর দেখা যায় সলমন খান-কে। কিন্তু, সেই অপেক্ষার কি এবার অবসান হতে চলেছে? অর্থাত, বনশালির সিনেমায় আবার নতুন করে দেখা যাবে সলমন খান-কে।

হিন্দুস্থান টাইমস-এর খবর অনুযায়ী, সঞ্জয় লীলা বনশালি নাকি ইতিমধ্যেই ‘ইনশাল্লাহ’ নামে একটি নতুন সিনেমার জন্য রেজিস্ট্রেশন করিয়েছেন। আগামী ৬ মাসের মধ্যেই সিনেমার স্ক্রিপ্টও তৈরি হয়ে যাবে বলে শোনা যাচ্ছে। আর এই সিনেমাতেই নাকি বনশালি এবার সলমন খান-কে কাস্ট করার কথা ভাবছেন।

আরও পড়ুন : কোনও ঘোরাঘুরি নয়, মা-কে নিয়ে দেশ ছাড়লেন সলমন খান

বি টাউনের আরও খবর, ‘ইনশাল্লাহ’-এ সলমন খানের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাডুকনকে। যদিও, এ বিষয়ে সঠিক খবর এখনও পাওয়া যায়নি। তবে ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-এর পর পর সাফল্যের পর এবার নাকি দীপিকার উপরই আরও বেশি করে নির্ভর করছেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক। তবে বনশালির এই নতুন সিনেমায় যদি সলমন এবং দীপিকাকে একসঙ্গে দেখা যায়, তাহলে দর্শকরা ফের বলিউডে নতুন কোনও জুটিকে আবার দেখতে পাবেন।

 

 

আরও পড়ুন : ঐশ্বর্য, ক্যাটরিনাকে নিয়ে বাড়িতে এস, সলমনকে কড়া নির্দেশ বাবার

এর আগে ‘তামশা’-র সময় সলমন খানের রিয়েলিটি শো-এ এক ঝলক দেখা মিলেছিল দীপিকার। ওই সময় সিনেমার প্রমোশনের জন্য বিগ বস-এর স্টেজে হাজির হয়েছিলেন দীপিকা। যা নিয়ে উচ্ছ্বসিত ছিলেন দুই তারকাই। কিন্তু, ‘তামাশা’-য় দীপিকা পাডুকনের বিপরীতে ছিলেন রণবীর কাপুর। কিন্তু, ‘তামাশা’-র প্রমোশনে সলমনের শো-এ হাজির হননি রণবীর।

আরও পড়ুন : ঠোঁটে ঠোঁট, আক্রোশ, কন্ডোম নিয়ে তুখোড় প্রেম অভিষেক বচ্চনের? ঐশ্বর্য জানেন!

শোনা যায়, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি সলমনের সঙ্গে রণবীরের ঝামেলা শুরু হয়। ‘আজব প্রেম কি গজব কাহিনি’-র সময়ই নাকি সলমনের হাত ছেড়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। আর সেই সময় থেকেই সলমন খানের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্কের অবনতি হতে শুরু করে। যাই হোক, সেই পরিস্থিতি এখন পাল্টেছে। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনাকে আবার সলমনের ছত্রছায়ায় দেখা যাচ্ছে।

আরও পড়ুন : বাথরুমে পোশাক বদল, জনপ্রিয় অভিনেত্রীর ভিডিও নিয়ে তোলপাড়

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর পর ‘টাইগার জিন্দা হ্যায়’-তে সলমনের সঙ্গে জুটি বেঁধে স্ক্রিনে হাজির হন ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, সলমন খানের পরের সিনেমা ‘ভরত’-এও ক্যাটরিনা কাইফ হাজির হচ্ছেন। ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরি, সেই জায়গা দখল করেন ক্যাটরিনা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close