অনির্বাণ-মধুরিমার পর এবার অঙ্কুশ-ঐন্দ্রিলা! ২০২১এই বিয়ে সারছেন টলিপাড়ার 'লাভবার্ড'?

 গুঞ্জন ছড়ানোর কারণটাও অভিনেতা নিজেই। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 29, 2020, 09:05 PM IST
অনির্বাণ-মধুরিমার পর এবার অঙ্কুশ-ঐন্দ্রিলা! ২০২১এই বিয়ে সারছেন টলিপাড়ার 'লাভবার্ড'?

নিজস্ব প্রতিবেদন : সদ্য দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন জনপ্রিয় অভিনেতা। তাঁর বিয়ের খবরে মন ভেঙেছে বহু তরুণীর। এরই মাঝে গুঞ্জন টলিপাড়ার আরও একজন অভিনেতা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। আর, গুঞ্জন ছড়ানোর কারণটাও অভিনেতা নিজেই। 

আর এই অভিনেতাটি হলেন অঙ্কুশ। অঙ্কুশের নিজেরই একটি টুইট ঘিরে তাঁর বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। রবিবারই অঙ্কুশ অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভচ্ছা জানিয়ে একটি টুইট করেন। লেখেন,  ''শুভেচ্ছা বন্ধু, তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।''

আরও পড়ুন-বিয়ের জন্মদিন, গৌরব-ঋদ্ধিমার ৩য় বিবাহবার্ষিকীতে ফিরে দেখা বিয়ের দিনের কিছু মুহূর্ত

অঙ্কুশ অনির্বাণকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি নেহাতই মজা করে নিজের বিয়ের কথা বলেছেন, নাকি তিনি সত্যিই নতুন বছরে ঐন্দ্রিলার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন, সে উত্তর অবশ্য অঙ্কুশ-ঐন্দ্রিলাই দিতে পারবেন। অঙ্কুশের এই পোস্টে অনুরাগীরা বিভিন্ন কমেন্ট করেছেন।

আরও পড়ুন-'ব্রেন স্ট্রোক', গুরুতর অবস্থায় নানাবতী হাসপাতালের ICU-তে 'আশিকি'র রাহুল রায়

টলিপাড়ায় অঙ্কুশ ও ঐন্দ্রিলা সেনের প্রেমের কথা অবশ্য সকলেরই জানা। তাঁরা কোনওদিন নিজেদের সম্পর্ক নিয়ে লুকোচুরিও খেলেন না। তাই ২০২১ এ যদি সত্যিই অঙ্কুশ-ঐন্দ্রিলা সাতপাকে বাঁধা পড়েন, তাহলে অবাক হওয়ারও কিছু নেই। প্রসঙ্গত, খুব শীঘ্রই 'ম্যাজিক' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। 

.