ভালো আছেন ইরফান! লর্ডসে ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচে হাজির অভিনেতা

আপাতত চিকিৎসার জন্য লন্ডনে রয়েছেন তিনি। তবে তিনি যে কিছুটা ভালো আছেন তারই প্রমাণ মিলল লর্ডসে হওয়া ইংল্যান্ড-পাকিস্তান ক্রিকেট ম্যাচে। পাক নিউজ চ্যানেলের এক সঞ্চালকের তোলা ছবিতে মাঠে বসে ইংল্যান্ড-পাকিস্তান ক্রিকেট ম্যাচ দেখতে দেখা গেছে ইরফান খানকে। সেই ছবি টুইট করেছেন জইনব আব্বাস নামে ওই সঞ্চালক। 

Updated By: May 29, 2018, 06:23 PM IST
ভালো আছেন ইরফান! লর্ডসে ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচে হাজির অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: আপাতত কিছুটা সুস্থ আছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ইরফান খানের শারীরিক অবস্থা নিয়ে দুদিন আগেই একথা 'মুম্বই মিরর'কে জানিয়েছিলেন ইরফান খান। তবে আপাতত চিকিৎসার জন্য লন্ডনে রয়েছেন তিনি। তবে তিনি যে কিছুটা ভালো আছেন তারই প্রমাণ মিলল লর্ডসে হওয়া ইংল্যান্ড-পাকিস্তান ক্রিকেট ম্যাচে। পাক নিউজ চ্যানেলের এক সঞ্চালকের তোলা ছবিতে মাঠে বসে ইংল্যান্ড-পাকিস্তান ক্রিকেট ম্যাচ দেখতে দেখা গেছে ইরফান খানকে। সেই ছবি টুইট করেছেন জইনব আব্বাস নামে ওই সঞ্চালক। 

যদিও এই ছবিটি সত্যিই ইরফানের কিনা সেবিষয়ে ইরফান খানের পরিবার বা তাঁর ঘনিষ্ঠ কারোর তরফে নিশ্চিত করে জানানো হয়নি। তবে ছবিটি যদি সত্যিই ইরফানের হয় তাহলে এটা তাঁর ভক্তদের কাছে খুশির খবর যে তিনি কিছুটা হলেও সুস্থ আছেন।

প্রসঙ্গত, ইরফান খানের নিউরো এন্ডোক্রাইন টিউমার হয়েছে। তাঁর চিকিৎসার জন্যই তাঁরা এই মুহূর্তে লন্ডনে আছেন বলে জানিয়েছিলেন অভিনেতার স্ত্রী সুতপা শিকদার। অন্যদিকে ইরফানকে দেখতে আগামী মাসে লন্ডনে যাওয়ার কখা জানিয়েছেন পরিচালক সুজিত সরকার। তাঁর আগামী ছবি 'উধম সিং'-এর বায়োপিকে অভিনয় করার কথা রয়েছে ইরফানের।

আরও পড়ুন- আলিয়ার সঙ্গে প্রেম নিয়ে প্রকাশ্যেই মুখ খুললেন রণবীর

.