করোনার ২ দফার টিকাই নেওয়া ছিল, তবু কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে জগন্নাথ বসু, আক্রান্ত উর্মিমালাও

 জগন্নাথের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছে হাসপাতাল।

Updated By: May 8, 2021, 07:03 PM IST
করোনার ২ দফার টিকাই নেওয়া ছিল, তবু কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে জগন্নাথ বসু, আক্রান্ত উর্মিমালাও

নিজস্ব প্রতিবেদন- ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়া হয়ে গিয়েছিল। তারপরেও করোনা আক্রান্ত বাচিক শিল্পী জগন্নাথ বসু ও ঊর্মিমালা বসু। আপাতত ঊর্মিমালা হোম আইসোলেসনে থাকলেও জগন্নাথ বসু ভর্তি এম আর বাঙুর হাসপাতালে। পরিবারসূত্রে খবর, জগন্নাথ বসুর মধুমেহ রোগ আছে। নিয়মিত ইনসুলিন ইঞ্জেকশন নেন তিনি। তাই জ্বর সামান্য বাড়তেই তাঁকে হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন চিকিৎসক। সেই মত শুক্রবার স্ত্রী ঊর্মিমালা ও পুত্র ঋজু তাঁকে এম আর বাঙুরে ভর্তি করেন। হাসপাতাল সূত্রে খবর, প্রয়োজনীয় রক্ত পরীক্ষা এবং বুকের স্ক্যান করানো হয়েছে তাঁর। জগন্নাথের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছে হাসপাতাল।

অন্য়দিকে, হোম আইসোলেশনে আছেন ঊর্মিমালা, পুত্র ঋজু ও পরিবারের আরেক সদস্য।  তিনবার পরীক্ষা করানো হয়। প্রথম দুবার নেগেটিভ আসে রিপোর্ট। তারপরেও উপসর্গ থাকায় তৃতীয়বার পরীক্ষা করার পর কোভিড পজিটিভ হন ঊর্মিমালা বসু। উত্তর কলকাতার যৌথ পরিবারে থাকা এই বসু পরিবারের বাকি সদস্যরাও  উপসর্গহীন হতে পারেন, তাই নিভৃতবাসে রয়েছে গোটা পরিবারই। 

আরও পড়ুন: "দাঁড়িয়ে রয়েছি মৃত্যুর মুখোমুখি. আজ বা কাল নিতেই হবে বিদায়", Silajit

এদিকে, শুক্রবারই কোভিড পজিটিভ রিপোর্ট আসে বর্ষীয়ান অভিনেতা সন্ধ্যা রায়ের।  শুক্রবার জ্বর ও তলপেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন সন্ধ্যা রায়। শুক্রবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এলেও তাঁকে হোম আইসোলেশনে  পাঠিয়ে দেন চিকিৎসকেরা। শনিবার সকালে তাঁকে ফের উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়।

.