Janhvi Kapoor: দাক্ষিণাত্য অভিযান! হাঁটুতে ভর করেই সিঁড়ি বেয়ে তিরুমালার দরবারে জাহ্নবী...

Janhvi Kapoor: সম্প্রতি ৫০তম তীর্থযাত্রায় গিয়েছিলেন জাহ্নবী কাপুর। তাঁর সঙ্গে গিয়েছিলেন শিখর পাহাড়িয়া ও অরি। 

Updated By: Mar 22, 2024, 06:32 PM IST
Janhvi Kapoor: দাক্ষিণাত্য অভিযান! হাঁটুতে ভর করেই সিঁড়ি বেয়ে তিরুমালার দরবারে জাহ্নবী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মায়ের মতোই ধার্মিক হয়েছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। জন্মদিন থেকে শুরু করে জীবনের প্রতিটি উল্লেখযোগ্য দিনে মন্দিরে যান অভিনেত্রী। প্রতি বছরের মতো, এই বছরও অভিনেত্রী জাহ্নবী কাপুর তাঁর জন্মদিনে গিয়েছিলেন তিরুপতির তিরুমালা বালাজি মন্দিরে। সেখানে পৌঁছে প্রায় ৩০০০ টিরও বেশি সিঁড়ি বেয়ে উঠতে দেখা গেছে তাঁকে, তার মধ্যে কিছু সিঁড়ি নাকি উঠেছেন হাঁটুতে ভর করেই। 

আরও পড়ুন- Basanti Chatterjee: টাকার অভাবে চলছে না চিকিত্সা! অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়কে সাহায্যের আবেদন ভাস্বরের...

জাহ্নবীর সঙ্গে তাঁর প্রেমিক শিখর পাহাড়িয়া এবং তাঁর প্রিয় বন্ধু ওরহান আওয়াত্রামনি ওরফে অরিও ছিল সফরসঙ্গী। জন্মদিন অনেকদিন আগে কাটলেও সম্প্রতি মন্দিরে তাঁর ভ্রমণ সম্পর্কে একটি ভ্লগ শেয়ার করেছেন অরি।ভ্লগে, অরি দেখায় যে কীভাবে তাঁরা তিনজনে দিনের প্রথম ভাগে মন্দিরে তাঁদের আরোহণ শুরু করেছিল। পাশাপাশি তাঁর অনুগামীদের জানিয়েছিল যে এতে ৩০০০ টিরও বেশি ধাপ বেয়ে উঠতে হয়েছে তাঁদের।

ভ্লগের একটি অংশে, অরিকে ব্যাখ্যা করতে দেখা যায় যে ৫০০টি ধাপ হাঁটুতে উঠতে হয়েছে তাঁদের। অরি ক্যামেরা প্যান করার সময় দেখা যায়, জাহ্নবী বাস্তবেই তাঁর হাঁটুতে ভর করে সিঁড়ি বেয়ে উঠছেন। মন্দির দর্শনে একটি সাধারণ গোলাপী সালোয়ার স্যুট পরেছেন। অরিও তার হাঁটুতে সিঁড়ি বেয়ে ওঠার চেষ্টা করেছিল, এবং তাকে একই কাজ করতে সংগ্রাম করতে দেখা যায় কিন্তু তবুও চেষ্টা করেন।

আরও পড়ুন- Yash Dasgupta: নির্বাচনে লড়বেন যশ, সমর্থনে হাজির নুসরত...

অরি উল্লেখ করেছেন যে এটি তিরুমালা মন্দিরে তাঁর প্রথম ভ্রমণ ছিল। সেই ভিডিয়োতে জাহ্নবী বলেন যে এটি তার ৫০ তম তীর্থযাত্রা ছিল এবং সম্ভবত নবমবার তিনি তিরুমালা মন্দিরে আশীর্বাদ চাইতে এসেছেন।ভিডিয়োতে, ত্রয়ীকে জাহ্নবীর জন্মদিনের মাঝ-এয়ার উদযাপন করতেও দেখা যায় যখন তাঁরা তাঁদের ব্যক্তিগত জেটে মুম্বইয়ে ফিরছিল।

জাহ্নবীর তালিকায় এখন একাধিক ছবি রয়েছে, যার মধ্যে মিস্টার অ্যান্ড মিসেস মাহি, উলাজ, দেবরা, আরসি সিক্সটিন, সানি সংস্কৃতি কি তুলসী কুমারী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.