Janhvi Kapoor: মন্ত্রীর নাতির সঙ্গে তুমুল প্রেম জাহ্নবীর, মেয়ের গোপন কথা ফাঁস বনি কাপুরের...

Janhvi Kapoor Love Affair: কখনও জাহ্নবীর নাম জড়ায় ঈশান খট্টরের সঙ্গে, কখনও আবার নাম জড়ায় শিখর পাহাড়িয়ার সঙ্গে। যদিও প্রেম বা সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি অভিনেত্রী। এবার মেয়ের প্রেমিকের কথা মিডিয়ায় নিশ্চিত করলেন প্রযোজক বনি কাপুর।

Updated By: Apr 1, 2024, 04:48 PM IST
Janhvi Kapoor: মন্ত্রীর নাতির সঙ্গে তুমুল প্রেম জাহ্নবীর, মেয়ের গোপন কথা ফাঁস বনি কাপুরের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে জাহ্নবী কাপুরের(Janhvi Kapoor) প্রেম কাহিনী। কখনও প্রেমিকের সঙ্গে তিনি যান মন্দির দর্শনে, কখনও আবার পার্টিতে। তবে প্রেম নিয়ে মুখ খোলেননা তিনি। এবার তাঁর বাবা অর্থাত্ প্রযোজক বনি কাপুর(Bonny Kapoor) স্বীকার করে নিলেন হবু জামাইকে। 

আরও পড়ুন- Rupam Islam| Sonam Wangchuk: সোনম ওয়াংচুক থেকে সন্দেশখালি, প্যালেস্টাইন...মঞ্চ থেকে প্রতিবাদে রূপম!

শিখর ধাওয়ানের সঙ্গে প্রেম করছেন প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক-অভিনেতা বনি কাপুরের বড় কন্যা জাহ্নবী কাপুর। চলচ্চিত্রে পা রাখার আগে থেকেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম এসেছেন। তারমধ্যে অন্যতম তাঁর প্রেম কাহিনী। ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন বলে খবর চাউর হয়। কিন্তু এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি জাহ্নবী কিংবা শিখর। এবার বনি কাপুরই জাহ্নবীর সঙ্গে শিখরের প্রেমের সম্পর্কে সিলমোহর দেন। পাশাপাশি শিখরের ভূয়সী প্রশংসা করেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বনি কাপুর বলেন, ‘শিখরকে আমি ভালোবাসি। কয়েক বছর আগেও যখন জাহ্নবী শিখরকে দেখেনি, তখনো শিখরের সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি নিশ্চিত সে কখনো প্রাক্তন হবে না। তার মতো একজন মানুষ আমাদের সঙ্গে রয়েছে এটাকে আমি আশীর্বাদ মনে করি।’

আরও পড়ুন- Rii: বাংলাদেশে শ্যুট করতে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা! ক্ষুব্ধ ঋ...

কেরিয়ারের শুরুতেই এই জুটির একটি চুম্বনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর গত বছরের শেষের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। তারপর এ জুটির পুরনো প্রেম চর্চায় পরিণত হয়। কিছুদিন আগে নিজের জন্মদিনে কথিত প্রেমিককে নিয়ে মন্দিরে যান জাহ্নবী।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। গত বছর মুক্তি পায় এটি। বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘উলাজ’। এছাড়াও রামচরণের সঙ্গে দক্ষিণী ছবিতেও ডেবিউ করতে চলেছেন শ্রীদেবী কন্যা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.