Jeetu-Nabanita: ‘নিজেরা ঠিক করো কী চাও? লোক হাসিও না’, তুমুল কটাক্ষের মুখে জীতু-নবনীতা...

Jeetu-Nabanita Divorce: বিবাহ বিচ্ছেদের মুখে জনপ্রিয় জুটি জীতু কমল ও নবনীতা দাস। ছোটপর্দার দৌলতে এই জুটিকে ভালোবেসেছিল দর্শক, তাই আচমকা তাঁদের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসতেই মনখারাপ হয় অনুরাগীদের। তবে সম্প্রতি তাঁদের ছবিতে ধেয়ে এল কটাক্ষের ঝড়।

Updated By: Jul 17, 2023, 05:05 PM IST
Jeetu-Nabanita: ‘নিজেরা ঠিক করো কী চাও? লোক হাসিও না’, তুমুল কটাক্ষের মুখে জীতু-নবনীতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া(social media) সরগরম জীতু কমল(Jeetu Kamal) ও নবনীতা দাসের(Nabanita Das) বিবাহ বিচ্ছেদ(Divorce) নিয়ে। নবনীতা জানান যে তাঁদের ডিভোর্স এখন শুধু সময়ের অপেক্ষা। তিন মাস আগেই তাঁরা বিচ্ছেদের মামলা শুরু করেছেন। বর্তমানে তাঁরা আলাদাই আছেন। তবে জীতুকে না জানিয়েই বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বসেন নবনীতা। অন্যদিকে ঘনিষ্ঠদের কাছে জীতু বলেছেন যে তিনি এই পোস্টের জন্য প্রস্তুত ছিলেন না। তাই প্রতিক্রিয়ায় সামলে রাখার কথা বলেন তিনি। এর মাঝেই একটি ছবি পোস্ট করে কটাক্ষের মুখে পড়েন নবনীতা।

আরও পড়ুন- Ileana D’Cruz: ‘অনেকটা মেসির মতো দেখতে!’ ইলিয়ানার প্রেমিককে দেখে দাবি নেটিজেনদের...

সম্প্রতি নবনীতা দাস জানান যে তিনি পাহাড়ে ছুটি কাটাতে যাচ্ছেন। একের পর এক ছবি পোস্ট করতে থাকেন অভিনেত্রী। অন্যদিকে জীতু পাড়ি দিয়েছেন লন্ডনে। শ্রাবন্তীর সঙ্গে আগামী ছবির শ্যুটিংয়ে গিয়েছেন তিনি। রবিবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন জীতু। যার ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, ‘আমি হারিয়ে যাব। একদিন এইসব ছেড়ে দূরে কোথাও চলে যাব। কোনও অজানা দেশের অজানা শহরে অন্য কোনও নামে নতুন জীবন শুরু করব।’ ক্যাপশনে জীতু লেখেন, ‘এটাই সত্যি’। সেই ভিডিয়োতেও ধেয়ে আসে কটাক্ষ। কেউ লেখেন, ‘নাটকও করতে পারে’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘এই সময় নিজের কেরিয়ারে শীর্ষে রয়েছ, এখন সমস্যাগুলো বসে মিটিয়ে নাও। এই সময়টা নষ্ট করো না।’ আরও অনেকেই লেখেন, কেউই চায়নি তাঁদের পছন্দের জুটির সঙ্গে এমন কোনও ঘটনা ঘটুক।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by jeetu(J.K) (@jeetu_kamal)

একদিকে জীতু যখন নতুন পরিচয় খুঁজছেন, তখন অন্যদিকে তাঁর স্ত্রী যিনি ডিভোর্স চাইছেন তিনি শাখা পলা পরে একটি ছবি পোস্ট করেছেন। তবে এই প্রথম নয়, দিনকয়েক আগেও গা ভর্তি সোনার গয়না, নাকে বড় নথ, কপালে লাল টিপ, বেনারসি শাড়ি পরে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন নায়িকা৷

আরও পড়ুন- Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত, ফের বিতর্কে অভিনেত্রী-সাংসদ...

সম্প্রতি শাঁখা পলা পরা ছবি দেখেই নেটিজেনদের একজন বলেছেন, ডিভোর্সের সিদ্ধান্ত যখন নিয়েই ফেলেছেন তখন আবার শাখা-পলা নিয়ে ছবি পোস্ট করার মানে কী? অনেকেই সমস্যা মিটিয়ে নেওয়ার পরামর্শ দেন। অন্য এক নেটিজেন লিখেছেন, তোমরা আগে নিজেরা ঠিক করো কী চাও তবে বারবার লোক না হাসানোই ভাল৷ অন্য এক ব্যক্তি লেখেন, ‘আপনি আমার থেকে অনেক ছোট আমি আবারও বলছি, এই জিনিস বারবার পাল্টানোর নয় রাগ অভিমান এটাই তো স্বামী স্ত্রীর সম্পর্ক।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.