Shah Rukh Khan: এবার শাহরুখের সঙ্গে জন সিনা! নেটপাড়ায় জ্বলছে আগুন, ভিডিয়ো কি দেখলেন?

John Cena Sing Bholi Si Surat​: রবিবার, সোশ্যাল মিডিয়ায় দেখা যায় আমেরিকান কুস্তিগীর-অভিনেতা জন সিনা শাহরুখের ছবির গান গাইছেন। মুহূর্তের মধ্যে ভিডিয়োটি ঝড় গতিতে ভাইরাল হয়।

Updated By: Feb 19, 2024, 04:20 PM IST
Shah Rukh Khan: এবার শাহরুখের সঙ্গে জন সিনা! নেটপাড়ায় জ্বলছে আগুন, ভিডিয়ো কি দেখলেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশ থেকে বিদেশে শাহরুখ খানকে(Shah Rukh Khan)  চেনেন না এমন কেউ নেই। বলিউডে দুই দশক ধরে একের পর এক হিট ছবিতে দেখা গিয়েছে অভিনেতাকে। ২০২৩ সালে, অভিনেতার তিনটি ব্লকবাস্টার ছবি পাঠান, জওয়ান এবং ডানকি দেখে মুগ্ধ ফ্যানেরা। সম্প্রতি, ওয়ার্ল্ডস গভর্নমেন্ট সামিটে, কিং খান কেন এখনও ক্রসওঙার ফ্লিম করেননি সে সম্পর্কে কথা বলেছেন। 

আরও পড়ুন:Oppenheimer | Cillian Murphy: 'ক্লিন স্যুইপ' ওপেনহাইমারের, বাফটায় ছিনিয়ে নিল সেরা ৭ খেতাব

রবিবার, সোশ্যাল মিডিয়ায় দেখা যায় আমেরিকান কুস্তিগীর-অভিনেতা জন সিনা শাহরুখের ছবির গান গাইছেন। জন সিনাকে এসআরকে, মাধুরী দীক্ষিত এবং করশিমা কাপুর অভিনীত 'দিল তো পাগল হ্যায়'- এর একটি গান গাইতে দেখা যায়। 

কুস্তিগীর গুরভ সিহরা রবিবার জন সিনার সঙ্গে তাঁর জিম সেশনের একটি ভিডিয়ো শেয়ার করেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, জন সিনাকে দিল তো পাগল হ্যায় ছবির গান 'ভোলি সি সুরত' গানটি গাওয়াচ্ছেন গুরভ। মুহূর্তের মধ্যে ভিডিয়োটি ঝড় গতিতে ভাইরাল হয়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gurv Sihra (@gurvsihra)

আরও পড়ুন:Ranbir Kapoor: অ্যাওয়ার্ড শো-তে আচমকাই মেজাজ হারালেন রণবীর! ভাইরাল ভিডিয়ো...

ভিডিয়োটি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই জন সিনা এবং শাহরুখকে শীঘ্রই একটি ছবিতে একসঙ্গে কাজ করার জন্য কামনা করতে শুরু করেছেন। ভিডিয়োতে , গুরভ সিনাকে শাহরুখ খানের বড় ফ্যান হিসাবে পরিচয় দিয়েছেন। জন সিনা বলেছেন, 'আপনি কখনই জানেন না যে, আপনি যখন বিকাশের পথ বেছে নেবেন তখন আপনি কী কী শিখতে পারবেন। এখান আমরা জিমে আছি, নিজেদের এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছি। কিন্তু এগিয়ে যাওয়ার জন্য অনেক পথ রয়েছে। এবং আমি একটি গান শেখার জন্য যথাসাধ্য চেষ্টা করব। ' পরে, গুরুভ যোগ করেন, 'এটা আপনার জন্য, মিঃ শাহরুখ খান। এটি এভাবে চলে, এটি একটি বড় হিট গান।'

এর পরেই গুরভ গানটি গাইতে শুরু করে, এবং জন তারপরে জন সিনা গুরভ অনুসরণ করে গান গাইতে থাকে। ভিডিয়োটি দেখার পর ফ্যানেরা শাহরুখ এবং জন সিনার সঙ্গে একটি ছবি দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। একজন ফ্যান জন সিনা নিখুঁতভাবে হিন্দি গান গাওয়ার জন্য প্রশংসা করেন। অন্য একজন লেখেন, 'একসঙ্গে ব্লকবাস্টার বা টিভি সিরিজে তাঁকে এবং এসআরকে কল্পনা করুন!'

আরও পড়ুন:Deepika Padukone: আন্তর্জাতিক মঞ্চে ফের শাড়িতে দীপিকা, সঞ্চালকের ভূমিকায় নজর কাড়লেন নায়িকা

জন সিনা বরাবরই শাহরুখ খানের ফ্যান। তিনি এক্স হ্যান্ডেলে কিং খানের সঙ্গে কিছু মজার  ব্যান্টারও করেছেন। এখন এই ভিডিয়োটি দেখে বলিউডের বাদশাহ কী প্রতিক্রিয়া জানায়, তা দেখতে আগ্রহী সকলেই। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.