দেশী বয় এবার বিদেশী, বাংলাদেশের সিনেমায় প্রধান চরিত্রে পরমব্রত

পরমব্রত চট্টোপাধ্যায় এবার ওপার বাংলায়।  কিছুদিনের মধ্যেই শুটিং করতে চলে যাবেন বাংলাদেশে। ঢাকা শহর ছাড়াও বাংলাদেশের প্রত্যন্ত গ্রামেও শুটিং করতে যাবেন তিনি। ক্রীড়াসাহিত্যিক মতি নন্দীর লেখা গল্প নিয়ে প্রথমবার বাংলাদেশে তৈরি হচ্ছে এই ছবি। এমন এক্সপেরিমেন্টেশনের সুযোগ পেয়ে খুশি পরমব্রত।

Updated By: Mar 28, 2015, 03:34 PM IST
দেশী বয় এবার বিদেশী, বাংলাদেশের সিনেমায় প্রধান চরিত্রে পরমব্রত

ওয়েব ডেস্ক:পরমব্রত চট্টোপাধ্যায় এবার ওপার বাংলায়।  কিছুদিনের মধ্যেই শুটিং করতে চলে যাবেন বাংলাদেশে। ঢাকা শহর ছাড়াও বাংলাদেশের প্রত্যন্ত গ্রামেও শুটিং করতে যাবেন তিনি। ক্রীড়াসাহিত্যিক মতি নন্দীর লেখা গল্প নিয়ে প্রথমবার বাংলাদেশে তৈরি হচ্ছে এই ছবি। এমন এক্সপেরিমেন্টেশনের সুযোগ পেয়ে খুশি পরমব্রত।

সবে শেষ করেছেন পরিচালক সুমন ঘোষের 'কাদ ম্বরী'র শুটিং। শেষ হয়েছে কৌশিক ঘোষের 'সিনেমাওয়ালা' ছবির শুটিং-ও। আর তার মধ্যেই পরমব্রত চট্টোপাধ্যায়ের ডাক এল ওপার বাংলা থেকে। বাংলাদেশের বিখ্যাত পরিচালক অনিমেষ আইচ এবার ছবি বানাবেন এপার বাংলার লেখক  মতি নন্দীর গল্প নিয়ে। গল্পের নাম-জলের ঘূর্ণি ও বকবক।

বাংলাদেশের সিনেমা জগতে অনিমেষ আইচ খুবই পরিচিত নাম। তাঁর পরিচালনায় 'জিরো ডিগ্রি' ছবিটি সারা বিশ্বে সম্মানিত ও সমাদৃত। পরিচালনা করেছেন হলুদ ও গেরিলার মতো ছবিও। কিন্তু মতি নন্দীর লেখা কাহিনি নিয়ে ছবির ভাবনা এই প্রথম। কেন্দ্রীয় চরিত্রে পরমব্রত সুযোগ পাবেন অনেক ধরনের পরীক্ষানিরীক্ষার।

.