প্রকাশ্যে কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'জ্যেষ্ঠ পুত্র'র টিজার

 যেখানে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Updated By: Apr 1, 2019, 04:38 PM IST
প্রকাশ্যে কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'জ্যেষ্ঠ পুত্র'র টিজার

নিজস্ব প্রতিবেদন: পরিচালক ঋতুপর্ণ ঘোষ আর নেই। তাই তাঁর তৈরি সিনেমা, ভাবনার অভাববোধ সিনেমাপ্রেমী দর্শক করে বৈকি। অল্প সময়ের জন্য আমাদের সঙ্গে থাকলেও চলচ্চিত্রের ইতিহাসে ঋতুপর্ণ ঘোষ যে এক মাইলস্টোন সেকথা আর নতুন করে কী বলার আছে। টলি পাড়ায় বেশকিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি 'জ্যেষ্ঠ পুত্র' নাকি প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের বায়োপিক। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যদিও এটি সত্যিই ঋতুপর্ণ ঘোষের বায়োপিক কিনা এই গুঞ্জনের প্রসঙ্গে অবশ্য কৌশিক গঙ্গোপাধ্যায় কিংবা প্রযোজকদের তরফে স্পষ্টভাবে কিছুই জানানো হয়নি।

তবে একটা কথা পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় অনেক আগেই প্রকাশ্যে স্বীকার করে নিয়েছিলেন এই ছবির মূল ভাবনাটা যে পরিচালক ঋতুপর্ণ ঘোষের। গতবছরই কৌশিক গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি ঋতুপর্ণ ঘোষের বাড়িতে প্রায়ই যেতেন। বিশেষ করে তিনি (ঋতুপর্ণ ঘোষ) যখন 'আরেকটি প্রেমের গল্প' ছবিটি বানাচ্ছিলেন। সেসময়ই তাঁর সঙ্গে একটি ছবির ভাবনার কথা শেয়ার করেছিলেন পরিচালক ঋতুপর্ণ ঘোষ। তাঁর (ঋতুপর্ণ ঘোষের) সেই ভাবনাকেই নিজের মতো করে সাজিয়ে নিয়ে জ্যেষ্ঠ পুত্র ছবিটি বানাচ্ছেন তিনি। ছবিটি ঋতুপর্ণ ঘোষের ভাই ইন্দ্রনীল ঘোষের কাছ থেকে অনুমতি নিয়েই বানানো হয়েছে বলে জানিয়েছিলেন পরিচালক।

আরও পড়ুন-আলিয়াকে চুম্বনের চেষ্টা রণবীরের, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া! ভাইরাল ভিডিয়ো

 গত বছরই 'জ্যেষ্ঠ পুত্র' ছবিটির ফার্স্ট লুক প্রকাশ্যে আনা হয়েছিল।  সম্প্রতি প্রকাশ্যে আনা হয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবি 'জ্যেষ্ঠ পুত্র'র টিজার...

জানা যাচ্ছে, এই ছবিতে প্রসেনজিতের ভাইয়ের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি নিয়ে একটা আলাদা আগ্রহ সিনেমাপ্রেমী বাঙালির মধ্যে থাকেই। আর তাঁর সেই ছবির ভাবনার সঙ্গে যখন ঋতুপর্ণ ঘোষ জড়িয়ে রয়েছেন। তখন সেই ছবি নিয়ে আগ্রহ আরেকটু বেশি হতে বাধ্য। তাই এখন 'জ্যেষ্ঠ পুত্র'র মুক্তির অপেক্ষায় রয়েছেন সিনেমাপ্রেমী দর্শক। 

আরও পড়ুন-ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

.