আলিয়াকে চুম্বনের চেষ্টা রণবীরের, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া! ভাইরাল ভিডিয়ো

দেখুন প্রকাশ্যে কী করলেন আলিয়া...

Updated By: Apr 1, 2019, 05:20 PM IST
আলিয়াকে চুম্বনের চেষ্টা রণবীরের, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া! ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: আজকাল রণবীর-আলিয়ার রসায়ন একটু বেশিই প্রকাশ্যে আসছে। রণবীর ও আলিয়া দুজনেই যে একে অপরের প্রেমে গদগদ তা বলাই বাহুল্য। এবার ভক্তরা শুধুই 'রালিয়া' জুটির বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছে।

সম্প্রতি, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে উঠে, রণবীরকে তাঁর জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করেন। তারপর প্রকাশ্যেই 'আই লাভ ইউ' বলে বসেন আলিয়া। যা শুনে কিছুটা লজ্জা পেয়ে দর্শকাসনে বসা রণবীর হাত দিয়ে মুখ ঢাকেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও রণবীরকে আলিয়া জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করেন।  অন্যদিকে সেরা অভিনেতার পুরস্কার নিতে ওঠার সময় রণবীরও আলিয়াকে প্রকাশ্যে চুম্বন করেন। যে সমস্ত ছবিও ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন-ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল

আরও পড়ুন-প্রিয়াঙ্কা-নিকের ঝগড়া গড়াচ্ছে বিচ্ছেদে? কী কারণে মতের অমিল নবদম্পতির?

তবে এসব তো না হয় গেল, তারই ঠিক এক দিন আগে Zee Cine Awars-2019-এর অনুষ্ঠানে অস্বস্তিকর মুহূর্তে ক্যামেরাবন্দি হন রণবীর-আলিয়া। পুরস্কার নিতে ওঠার সময় রণবীরের নাম ঘোষণা হতেই পাশে বসা আলিয়াকে জড়িয়ে ধরে ঠোঁটে চুম্বন করতে যান রণবীর। তবে প্রকাশ্যে রণবীরের এই কাণ্ডে কিছুটা লজ্জা পেয়ে যান আলিয়া। ঠোঁট সরিয়ে নিয়ে রণবীরের গালে চুম্বন করেন তিনি। অগত্যা, রণবীরকেও আলিয়ার গালে চুম্বন করতে হয়। এই কাণ্ডে সেই মুহূর্তে দুজনেই হেসে ফেলেন রণবীর-আলিয়া। সেসময় আলিয়ার পাশেই বয়ে ছিলেন দীপিকাও। 

রণবীর-আলিয়ার এই অস্বস্তিকর মুহূর্তে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।  দেখুন কী ঘটল...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মঞ্চে প্রকাশ্যে আলিয়া-রণবীর বেশকিছু রোম্যান্টিক মুহূর্তে ধরা পড়েন। এমনকি মঞ্চে আলিয়াকে প্রেম নিবেদনও করেন রণবীর। 

আরও পড়ুন-৫ এপ্রিল ফের মুক্তি পাচ্ছে ভবিষ্যতের ভূত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি, ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কটাকে 'অসাধারণ বন্ধুত্ব' বলে ব্যাখ্যা করেছেন। ফিল্মফেয়ারের তরফে আলিয়াকে প্রশ্ন করা হয় তিনি রণবীরের মতো এমন কঠিন মানুষকে তিনি কীভাবে সামলান? আলিয়াকে উত্তরে বলেন, ''রণবীর কোনও কঠিন বা জটিল মানুষ নন। ও একটা রত্ন।''

রণবীরের সঙ্গে তাঁর এই সম্পর্ককে 'সম্পর্কের ট্যাগ' না লাগিয়ে আলিয়া বলেন, ''এটা কোনও প্রেম নয়, এটা বন্ধুত্ব। আমি এই কথাটা সততার সঙ্গেই বলছি। আর এটা একটা অসাধারণ অনুভূতি। যেন আমি মেঘ ভর্তি আকাশে তারাদের পাশ দিয়ে হেঁটে চলেছি। সবথেকে বড় বিষয় হল আমরা দুজনেই আলাদা মানুষ। ও আর আমি দুজনেই এখন দুজনের পেশাগত দিক দিয়ে ভীষণ ব্যস্ত। আমরা দুজনেই এখন এতটাই ব্যস্ত, হয়ত লোকজন সবসময় আমাদের একসঙ্গে দেখতেও পাবেন না। আর এটাই সুন্দর সম্পর্কের অঙ্গ।''পরে আলিয়া তাঁর এই কথার সঙ্গে যোগ করেন ''নজর না লাগে। '' অর্থাৎ তাঁদের সুন্দর সম্পর্কে যেন কারোর নজর না লাগে।

আলিয়ার বলেন, একটা বই আছে যার নাম ''মাই ব্রিলিয়ান্ট ফ্রেন্ড।'' আর ''রণবীর ইজ মাই ব্রিলিয়ান্ট ফ্রেন্ড। এতে যেন কারোর নজর না লাগে। '''

আরও পড়ুন-মালাইকার সঙ্গে ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বনি কাপুর

.