কাহানির রিমেক এবার হলিউডে

Updated By: Jul 25, 2014, 11:07 PM IST
কাহানির রিমেক এবার হলিউডে

এতদিন হলিউড থেকে ভাবনা ধার করে থ্রিলার বানিয়ে এসেছে বলিউড। তবে এবার সুজয় ঘোষ পরিচালিত কাহানির রিমেক হতে চলেছে হলিউডে। ছবির নাম ডেইটি। পরিচালনা করবে দ্য গার্ল উইথ দ্য ড্রাগন ট্যাটু খ্যাত নিলস আর্ডেন ওপলেভ। ২০১২ সালে মুক্তি পাওয়া বলিউড থ্রিলারের চিত্রনাট্য নিখেছেন মোটর সাইকেল ডাইরি খ্যাত হোসে রিভেরা ও তেহরান খ্যাত রিচার্ড রেগান।

উচ্ছ্বসিত সুজয় ঘোষ জানালেন, অসাধারণ লাগছে। অনেকদিন আগেই আদিত্য চোপড়া বলেছিলেন সারা পৃথিবীর দর্শকের জন্য কাহানি বানাতে চান। কিন্তু আমি ভেবেছিলাম উনি মডা করছেন। যশরাজ ফিল্মস কাহানির ইংরেজি রিমেকের জন্য কোনও চেষ্টা বাকি রাখেনি। হোসে রিভেরা ও রিচার্ড রেগানের চিত্রনাট্য পশ্চিমী দর্শকের জন্য আদর্শ। আমি নিলসের পরিচালনার দিকে তাকিয়ে রয়েছি।

নতুন কাহানিতে দেখা যাবে এক মার্কিনি মহিলাকে যিনি তাঁর স্বামীকে খুঁজতে কলকাতা যান। সত্যেই যত কাছাকাছি পৌছন, ততই বুঝতে পারেন ভয়াবহ চক্রান্তের মধ্যে জড়িয়ে পড়ছেন তিনি। এক সপ্তাহ ধরে চলা রঙিন উত্‍সবের মধ্যে আস্তে আস্তে রহস্য উন্মোচিত হবে গল্পের। যশরাজ ফিল্মসের সিইও উদয় চোপড়া জানালেন, ডেইটি থেকে কাহানি বানানোর জন্য নিলসই সেরা পরিচালক।

আগামী বছরের ফেব্রুয়ারিতে কলকাতায় শুরু হবে শুটিং।

 

.