Kangana Ranaut: হৃত্বিক বিতর্ক অতীত, বিয়ে করছেন কঙ্গনা রানাওয়াত!

Kangana Ranaut Wedding: আদিত্য পাঞ্চোলী, অধ্যয়ন সুমন থেকে হৃতিক রোশন বারংবার প্রেমে পড়েছেন কঙ্গনা রানাওয়াত। কিন্তু সেই সম্পর্ক বিয়ে অবধি গড়ায়নি। এবার বিয়ের পরিকল্পনা করছেন অভিনেত্রী। খোলসা করলেন সংবাদ মাধ্যমে।

Updated By: Oct 26, 2023, 07:31 PM IST
Kangana Ranaut: হৃত্বিক বিতর্ক অতীত, বিয়ে করছেন কঙ্গনা রানাওয়াত!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। সেই আলাপ-আলোচনায় উঠে এসেছে প্রেম থেকে বিয়ের একাধিক প্রসঙ্গ, এমনকী প্রাক্তনদের কথাও। আদিত্য পাঞ্চোলী, অধ্যয়ন সুমন থেকে হৃত্বিক রোশন(Hrithik Roshan) বারংবার প্রেমে পড়েছেন অভিনেত্রী। কিন্তু একটিও সম্পর্ক টেকেনি। এবার কি অ্যারেঞ্জ ম্যারেজের পথে হাঁটছেন বলিউডের কুইন?

আরও পড়ুন- Pori Moni: নিভৃতেই জন্মদিন কাটালেন পরীমণি, কেন সেলিব্রেশনে অনীহা অভিনেত্রীর?

হৃত্বিকের সঙ্গে সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি কঙ্গনার। সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'সম্পর্কে যে তুমি সবসময় সফল হবে এমনটা একদমই নয়। আর খুব অল্প বয়সে যদি সেই সাফল্য না পাও বিশ্বাস করো তুমি সত্যিই লাকি। আর এটাই আমার সঙ্গে হয়েছিল। আমি এতটাই ডুবেছিলাম সম্পর্কটা নিয়ে, সেটা টিকিয়ে রাখার জন্য এতাই চেষ্টা করেছিলাম যে যদি সম্পর্কটা টিকে যেত তাহলে আমি আমার সব সময় তাতেই দিতাম। ভাগ্যবশত সম্পর্কটা কাজ করেনি। আমার মনে হয় ইশ্বর আমায় রক্ষা করেছেন। কিন্তু এই ভাবনাটা, এই চিন্তাটা অনেক পরে এসেছে আমার মাথায়।'

আরও পড়ুন- Rubel-Sweta: হাসপাতাল থেকেই বিজয়ার শুভেচ্ছা রুবেলের, পাশে শ্বেতা, কী হয়েছে অভিনেতার?

বিয়ে নিয়েও মুখ খোলেন কঙ্গনা। অভিনেত্রী বলেন, 'প্রতিটা মেয়েই বিয়ে করার স্বপ্ন দেখে। সংসারের স্বপ্ন দেখে। আমি ভীষণ রকম ফ্যামিলি পারসন। পরিবার আমার জন্য ভীষণই জরুরি। আমিও বিয়ে করতে চাই, পরিবার চাই। আর সবটা ৫ বছরের মধ্যেই হবে। ব্যাপারটা যদি অ্যারেঞ্জ প্লাস লাভ ম্যারেজ হয় তাহলে খুব ভালো হবে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.