খুনের অভিযোগ উস্কে আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনার দিদি

Updated By: Sep 12, 2017, 12:00 PM IST
খুনের অভিযোগ উস্কে আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনার দিদি

ওয়েব ডেস্ক : কঙ্গনা রানাওয়াতের হয়ে এবার ফের মুখ খুললেন তাঁর দিদি রাঙ্গলি চান্দেল। বোনের হয়ে এবার ট্যুইটারে সরব হলেন রাঙ্গলি। তিনি বলেন, আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে মুম্বইয়ের ভারসোভা থানায় যে এফআইআর দায়ের করা হয়েছিল, থানায় গিয়ে সেই অভিযোগ দেখে আসুন আদিত্য। শুধু তাই নয়, যে মহিলা তাঁর স্বামীর গোপন সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন এবং যাঁর ছেলের নাম জড়িয়েছে খুনের মামলায়, সেই পরিবারের অভিযোগ কেন শুনবেন কঙ্গনা?

প্রসঙ্গত বলিউড অভিনেত্রী জিয়া খানের খুনের মামলায় নাম জড়িয়েছে আদিত্য পাঞ্চলির ছেলে সূরজ পাঞ্চলির। বর্তমানে সূরজ জামিনে মুক্ত। আর এবার আদিত্য পাঞ্চলি এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে তোপ দাগতে গিয়ে জিয়া খান খুনের মামলাও উস্কে দিলেন কঙ্গনা রানাওয়াতের দিদি। এমনই মনে করছে বি টাউনের একাংশ।

এদিকে আদিত্য পাঞ্চলির হাত থেকে ‘বাঁচতে’ কঙ্গনা জরিনা ওয়াহাবের দ্বারস্থ হয়েছিলেন বলে দাবি করেছেন অভিনেত্রী। কিন্তু, ওই সময় জারিনা নাকি তাঁর কোনও কথাই কানে তোলেননি। আর কঙ্গনার ওই দাবি সামনে আসতেই জারিনা পাল্টা দাবি করেন, যিনি তাঁর স্বামীর সঙ্গে লিভ ইন করতেন, তাঁকে কীভাবে তিনি মেয়ের মত দেখবেন? জারিনার ওই মন্তব্যের পর ফেটে পড়েন রাঙ্গলি। জরিনা ওয়াহাবকে এবার জেলে পাঠানো হোক বলেও ক্ষোভ উগরে দেন কঙ্গনা রানাওয়াতের দিদি।

 

.