ইতিহাস তৈরির পথে বলিউড?

এক ফ্রেমে বলিউডের ৬ সুপারস্টার

Updated By: Sep 27, 2018, 11:06 AM IST
ইতিহাস তৈরির পথে বলিউড?

নিজস্ব প্রতিবেদন : এবার কি ইতিহাস তৈরি হতে চলেছে বলিউডে? শাহরুখ, আমির, দীপিকা, রণবীর, আলিয়ারা একসঙ্গে ব্লকবাস্টার দিতে চলেছেন? অবাক লাগছে শুনে?

তাহলে দেখুন এই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ছবিতে দেখা যাচ্ছে, একপাশে করণ জহর, অন্যদিকে আলিয়া ভাটকে নিয়ে বসে রয়েছেন শাহরুখ খান। আলিয়া তো রীতিমত শাহরুখের কোলে চড়ে বসেছেন। অন্যদিকে কিং খানের পাশেই রয়েছেন আমির খান।

আরও পড়ুন : এমন অবস্থা? ইতালিতে গিয়ে ধার করে পোশাক পরতে হল প্রিয়াঙ্কাকে?

অন্যদিকে শাহরুখ, আমিরদের পিছনে রয়েছেন রণবীর সিং, রণবীর কাপুর এবং দীপিকা পাডুকন। আশ্চর্যের বিষয়, এই ছবিতে রণবীর সিং নন, দীপিকা পাডুকনের গলা জড়িয়ে রয়েছেন রণবীর কাপুর। তাহলে কি এবার বলিউডের সেরা সিনেমা তৈরি করতে চলেছেন পরিচালক করণ জহর! এই ছবি প্রকাশ্যে আসার পর আপাতত এই জল্পনাই শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মিথ্যে বলছেন তনুশ্রী?

এদিকে সবে সবে 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং শেষ করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। করণ জহরের এই সিনেমা ভারতীয় সিনেমাকে এক অন্য মাত্রায় নিয়ে যাবে বলে ইতিমধ্যেই দাবি করেছেন আলিয়া ভাট। এই সিনেমায় রণবীর, আলিয়ার পাশাপাশি রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া এবং তব্বুর মত অভিনেত্রী।

আরও পড়ুন : এ কেমন চেহারা? কী হল টেলিভিশনের 'কমেডি কুইন' ভারতী সিং-এর!

অন্যদিকে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং করছেন আমির খান। যে সিনেমায় আমিরের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ এবং অমিতাভ বচ্চন। আমিরের পাশাপাশি শাহরুখ খানও ইতিমধ্যে ‘জিরো’-র শুটিংও শেষ করে ফেলেছেন।

সারা আলি খানের সঙ্গে ইতিমধ্যেই ‘সিম্বা’-র শুটিং শুরু করেছেন রণবীর সিং। আগামী নভেম্বরে দীপিকা পাডুকনের সঙ্গে বিয়ের কথা রয়েছে রণবীর সিং-এর। তবে রণবীর, দীপিকার বিয়ে নভেম্বর থেকে পিছিয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে।

.