নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মিথ্যে বলছেন তনুশ্রী?

জোর জল্পনা শুরু হয়েছে

Updated By: Sep 26, 2018, 06:12 PM IST
নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মিথ্যে বলছেন তনুশ্রী?

নিজস্ব প্রতিবেদন : নানা পাঠেকর অত্যন্ত ভাল মনের একজন মানুষ। তিনি কখনও তনুশ্রী দত্তের সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি। শুধু তাই নয়, শুটিংয়ের সেটে কোনও রাজনৈতিক দল ডেকে ভাংচুরও চালাননি। নানা পাঠেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্তের অভিযোগের ভিত্তিতে এবার এমনই দাবি করলেন বলিউডের জনপ্রিয় করিওগ্রাফার গণেশ আচার্য।

আরও পড়ুন : এমন অবস্থা? ইতালিতে গিয়ে ধার করে পোশাক পরতে হল প্রিয়াঙ্কাকে?

‘হর্ন ওকে প্লিস’-এর করিওগ্রাফার ছিলেন তিনি। একটি গানের সিকোয়েন্সে শুটিংয়ের সময় অভিনেত্রী তনুশ্রী দত্তের সঙ্গে নানাজি কোনও খারাপ ব্যবহার করেছিলেন কি না, সে বিষয়ে প্রশ্ন করা হয় গণেশ আচার্যকে। সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে না পাঠেকর বলেন, প্রথমত এটি অনেক পুরনো ঘটনা। তাই সঠিকভাবে তিনি কিছু মনে করতে পারছেন না। কিন্তু, তনুশ্রী দত্তের সঙ্গে খারাপ ব্যবহার করেননি নানাজি। তিনি অত্যন্ত ভাল মানুষ। তাই কোনও রাজনৈতিক দলকে ডেকে শুটিং সেটে সেদিন ভাংচুরও চালানো হয়নি।

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে মুখ খোলার হিম্মত নেই কোনও অভিনেত্রীর, তোপ তনুশ্রীর

ওই গানের সিকোয়েন্সে তনুশ্রী দত্তের সঙ্গে নানা পাঠেকরও রয়েছেন বলে অভিনেত্রীকে জানান গণেশ আচার্য। তবে নানাজি কখনওই তনুশ্রী দত্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চাননি বলেও স্পষ্ট জানান গণেশ আচার্য। ফলে, নানা পাঠেকর সম্পর্কে তনুশ্রী দত্ত তাঁর মনগড়া কথা বলছেন বলে মনে করছে বলিউডের একাংশ।

আরও পড়ুন : সৎ বাবার হাতে যৌন হেনস্থা, ভালবাসার মানুষের হাতে ধর্ষণ, মুখ খুললেন মডেল

তবে ওই গানের সিকোয়েন্সে পরে তনুশ্রী দত্তের জায়গায় রাখি সাওয়ান্তকে নিয়ে আসা হয়। কেন তনুশ্রীকে বাদ দিয়ে রাখিকে নিয়ে আসা হয়, সে বিষয়ে তিনি কিছু জানেন বলে স্পষ্ট মন্তব্য করেন গণেশ আচার্য। তনুশ্রীর জায়গায় রাখিকে নিয়ে আসার সিদ্ধান্ত প্রযোজকের ছিল। তাই এ বিষয়ে তাঁর কিছু জানার কথা নয় বলেও স্পষ্ট জানান বলিউডের এই জনপ্রিয় করিওগ্রাফার।

এদিকে ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় নানা পাঠেকর তাঁকে হেনস্থা করেছেন। তাঁর সঙ্গে করেছেন অত্যন্ত খারাপ ব্যবহার। ইউনিটের সবাই সবকিছু জেনে বুঝেও কোনও কথা বলেননি ওই সময়। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই দাবি করেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। পাশাপাশি তিনি আরও দাবি করেন, নানা পাঠেকর বেশিরভাগ অভিনেত্রীর সঙ্গেই খারাপ ব্যবহার করেন। কিন্তু, কখনও কোনও অভিনেত্রী এ বিষয়ে মুখ খোলার সাহস পান না।

আরও পড়ুন : এ কেমন চেহারা? কী হল টেলিভিশনের 'কমেডি কুইন' ভারতী সিং-এর!

শুধু তাই নয়, ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় নানা পাঠেকর যেভাবে তাঁকে যৌন হেনস্থা করেছেন, তাঁর গাড়ি ভাংচুর করতে তাঁর রাজনৈতিক দলকে উসকে দিয়েছেন, সে বিষয়ে সব কিছু জেনে বুঝেও সেদিন শুটিং ইউনিটের কেউ কোনও মন্তব্য করেননি বলেও তোপ দাগেন  তনুশ্রী দত্ত।  

.