Jawan Trailer: ‘শতকের সেরা ট্রেলার’, দাবি করণের, কবে আসছে ‘জওয়ান’-এর ট্রেলার?

Shah Rukh Khan: কবে আসছে ট্রেলার, তা নিয়ে নির্মাতাদের তরফ থেকে কোনও ঘোষণা করা না হলেও এ খবর নিশ্চিত যে সোমবার ট্রেলার মুক্তি পাচ্ছে না। তাহলে কবে আসছে এই ট্রেলার তা নিয়ে জল্পনা তুঙ্গে। তবে এর মাঝেই মুম্বইয়ের কয়েকটি সিনেমাহলে চালু হয় অ্যাডভান্স বুকিং। মাত্র ১৫ মিনিটেই বিক্রি হয়ে যায় সব টিকিট।

Updated By: Aug 28, 2023, 02:31 PM IST
Jawan Trailer: ‘শতকের সেরা ট্রেলার’, দাবি করণের, কবে আসছে ‘জওয়ান’-এর ট্রেলার?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার সকাল থেকেই এক্স যা আগে টুইটার নামে জনপ্রিয় ছিল, সেখানে ট্রেন্ডিং ‘জওয়ান’ ট্রেলার(Jawan Trailer)। কিন্তু কেন হঠাৎ ট্রেন্ডে উঠে এল এই ট্রেলার। সম্প্রতি শাহরুখ খান(Shah Rukh Khan) যখন #AskSRK সেশন করেন, সেখানে সবাই জিগেস করতে থাকেন যে কবে আসছে জওয়ানের ট্রেলার?  ধোঁয়াশা কাটাননি কিং খান। এরপরেই সোমবার করণ জোহরের(Karan Johar) একটি ইনস্টাগ্রাম স্টোরি দেখে শুরু হয়েছে নয়া জল্পনা। আর সেখান থেকেই জওয়ানের ট্রেলারের অপেক্ষায় অস্থির হয়ে উঠেছে ফ্যানেরা।

আরও পড়ুন- Arun Roy: দেবের ‘বাঘাযতীন’ মুক্তির আগেই দুঃসংবাদ, ক্যানসারে আক্রান্ত পরিচালক অরুণ রায়...

করণ জোহর লেখেন, ‘এইমাত্র এই শতকের সেরা ট্রেলার দেখলাম...’। এই পোস্ট থেকেই ফ্যানেরা অনুমান করে নিয়েছেন যে জওয়ান-এর ট্রেলার দেখেই এই বক্তব্য রেখেছেন করণ। যদিও শাহরুখের কাছের বন্ধু করণ, এই বিষয়ে আর কোনও মন্তব্য করেননি। তবে এখান থেকেই কাউন্টডাউন শুরু করে দিয়েছে ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, সুনামি আসতে চলেছে। এর মাঝেই ছড়িয়ে পড়ে একটি খবর। শোনা যায় যে সোমবারই রিলিজ হতে চলেছে ‘জওয়ান’-এর ট্রেলার। তবে এই খবর কতটা সত্যি, তা নিয়ে শুরু হয় জল্পনা।

কবে আসছে ট্রেলার, তা নিয়ে নির্মাতাদের তরফ থেকে কোনও ঘোষণা করা না হলেও এ খবর নিশ্চিত যে সোমবার ট্রেলার মুক্তি পাচ্ছে না। আগামী ৩০ অগস্ট চেন্নাইয়ে রিলিজ হতে চলেছে এই ছবির মিউজিক অ্যালবাম, শোনা যাচ্ছে সেখানেই একই সঙ্গে রিলিজ হতে চলেছে ছবির ট্রেলারও। তবে যত দিন এগোচ্ছে, ততই জওয়ান নিয়ে উন্মাদনা বাড়ছে ফ্যানেদের। সম্প্রতি মুম্বইয়ের কয়েকটি সিনেমা হলে জওয়ান-এর অ্যাডভান্স বুকিং শুরু হয়েছিল। জানা যাচ্ছে থানের এক হলে অ্যাডভান্স টিকিটের দাম ছিল ১১০০ রুপি কিন্তু মাত্র ১৫ মিনিটেই বিক্রি হয়ে যায় সব অ্যাডভান্স টিকিট। ইতোমধ্যেই আমেরিকা যুক্তরাষ্ট্র, ইউএই, অস্ট্রেলিয়া, জার্মানি, সৌদি আরবে শুরু হয়েছে অ্যাডভান্স বুকিং। আমেরিকায় অ্যাডভান্স বুকিং হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি।

আগামী ৭ সেপ্টেম্বর শাহরুখ খানের ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে ভারতসহ সারা বিশ্বে। একই সঙ্গে বাংলাদেশেও ছবিটি মুক্তি দিতে চান বাংলাদেশের ডিস্ট্রিবিউটাররা। সোমবার বাংলাদেশে ছবিটির আমদানির অনুমতি দিয়েছে বাংলাদেশ সরকারের আমদানি-রপ্তানি নীতিমালা কমিটি। ডিস্ট্রিবিউটার অনন্য মামুন বলেন, ‘আজ রোববার দুপুরে আমদানি-রপ্তানি কমিটি বাংলাদেশে ছবিটি আনার অনুমতি দিয়েছে। তবে কমিটি চায়, যাতে একই সঙ্গে বাংলাদেশে ছবিটি মুক্তি পায়। আমরা এ ব্যাপারে জোর চেষ্টা করছি। তবে কোনো কারণে যদি একই দিনে মুক্তির সমস্যা হয়, তাহলে এক দিন পিছিয়ে বাংলাদেশে ৮ সেপ্টেম্বর “জওয়ান” মুক্তি পাবে।’ কমিটির অন্যতম সদস্য ও চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ বলেন, ‘আমদানি-রপ্তানি কমিটি বলেছে, এর আগে দুটি ছবি এভাবে এসেছে। কিন্তু ভারতে মুক্তির অনেক পরে এখানে মুক্তির কারণে আমদানিকারক ও হলমালিকদের কোনো লাভ হয়নি। লোকসানের মুখে পড়েছে। “পাঠান” কিছুটা দর্শক দেখলেও “কিসি কা ভাই কিসি কি জান” ওভাবে দেখছেন না দর্শক। ফলে যে উদ্দেশ্যে বিশেষ করে হল বাঁচানোর জন্য আমদানির অনুমতি দেওয়া হয়েছিল, সেটা কাজে আসছে না। সে কারণে কমিটি চায় আমদানির ছবিগুলো দুই দেশে একই সময়ে মুক্তি পাক।’

আরও পড়ুন- Salman Khan: ‘ভালোবাসার জন্য ধন্যবাদ’, কার উদ্দেশে লিখলেন আবেগি সলমান?

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.