Salman Khan: ‘ভালোবাসার জন্য ধন্যবাদ’, কার উদ্দেশে লিখলেন আবেগি সলমান?

35 years Of Salman Khan: বলিউডে ৩৫ বছর পার করলেন সলমান খান। শনিবার তারই উদযাপনে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। সেই ভিডিয়োতে শুভেচ্ছা জানিয়েছেন ফ্যানেরা। ধন্যবাদ জানান সল্লু মিঞাও।

Updated By: Aug 28, 2023, 01:23 PM IST
Salman Khan: ‘ভালোবাসার জন্য ধন্যবাদ’, কার উদ্দেশে লিখলেন আবেগি সলমান?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অন্যতম বর্ণময় অভিনেতা সলমান খান(Salman Khan)। ৫৭ বছর বয়সেও তাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি, বরং পড়েছে। আজও তাঁর ছবি রিলিজ করলে হেলায় রোজগার করে নেয় কয়েকশো কোটি টাকা। সম্প্রতি অভিনয় জীবনের ৩৫ বছর পূর্ণ করলেন বলিউডের এই মেগাস্টার। গুটি গুটি পায়ে বড়পর্দায় ৩৫ বছর অতিবাহিত করলেন বিটাউনের ভাইজান। এই সুদীর্ঘ কেরিয়ারে বলিউডকে তিনি দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার, সুপারহিট ছবি।

আরও পড়ুন- Malaika Arora-Arjun Kapoor: বিচ্ছেদের গুঞ্জনে ইতি! রবিবাসরীয় লাঞ্চে একসঙ্গে মালাইকা-অর্জুন...

সলমানের অনস্ক্রিন ব্যক্তিত্ব এবং অ্যাকশনের দক্ষতা, প্রেমিকসত্ত্বার জন্য ভক্তদের হৃদয়ে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন সলমান খান। সেলিম খানের বড় পুত্র সলমানের অভিষেক হয় ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যাইসি’ ছবির হাত ধরে। আর পিছনে ফিরে তাকাতে হয়নি সলমানকে। বড় পর্দায় একের পর এক আইকনিক ভূমিকায় অভিনয় করে তারকা থেকে মহাতারকা হয়ে উঠেছেন আরব সাগরের তীরে। শনিবার কেরিয়ারের ৩৫ বছর উদযাপনের এই বিশেষ দিনে অভিনেতা একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে উঠে এসেছে ভারতীয় সিনেমায় তাঁর যাত্রার টুকরো স্মৃতি।

‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘প্যার কিয়া তো ডরনা ক্যায়া’ থেকে শুরু করে ‘টাইগার’ পর্যন্ত সলমান অভিনীত আইকনিক চরিত্রগুলো এক ঝলকে উঠে এল সেই ভিডিয়োতে। স্মৃতির সরণী বেয়ে সেই ভিডিয়োতে ধরা দিলেন ‘প্রেম’। তবে তিনি মনে করেন তাঁকে সলমান খান বানানোর পিছনে যাঁদের সবচেয়ে বড় হাত তাঁরা হলেন ফ্যানেরা। তাই এইদিন ভক্তদের উদ্দেশে সলমান খান লিখেছেন, ‘৩৫টি বছর ৩৫ দিনের মতো কেটে গেছে। আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ।’

আরও পড়ুন- TV Actor Wedding: ৫৬ বছর বয়সে ঘুচল ‘ব্যাচেলর’ ট্যাগ, কলেজ ছাত্রীকে বিয়ে করলেন বাঙালি অভিনেতা...

ভিডিয়োটি পোস্টের পর থেকেই কমেন্ট বক্স উপচে পড়ে মন্তব্যে। কেউ মনে করেন, ‘হিন্দি চলচ্চিত্রে সবচেয়ে বড় তারকা’, কেউ আবার তাঁকে মনে করেন ‘প্রেমিক’, তবে কারোর কারোর কাছে ‘পর্দা কিংবা বাস্তব জীবনে তিনি প্রকৃত ভাইজান’। কেউ লিখেছেন, ‘সলমান বলিউডের সবচেয়ে বেশি ব্লকবাস্টার উপহার দেওয়া অভিনেতা। বলিউডে ৩৫ বছর অনেক গৌরবের তাঁর জন্য’। কেউ কেউ তাঁকে ‘বক্স অফিসের আসল রাজা’ বলেও অভিহিত করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.