Arun Roy: দেবের ‘বাঘাযতীন’ মুক্তির আগেই দুঃসংবাদ, ক্যানসারে আক্রান্ত পরিচালক অরুণ রায়...

Dev | Bagha Jatin: এবার পুজোয় দেশ প্রেম নিয়ে পর্দায় ফিরছেন দেব। যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে ধরা দেবেন সুপারস্টার। তাঁর আগামী ছবি অরুণ রায় পরিচালিত ‘বাঘা যতীন’। তবে তার আগেই পরিচালকের অসুস্থতার খবরে উদ্বিগ্ন টলিউড।

Updated By: Aug 27, 2023, 09:29 PM IST
Arun Roy: দেবের ‘বাঘাযতীন’ মুক্তির আগেই দুঃসংবাদ, ক্যানসারে আক্রান্ত পরিচালক অরুণ রায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার পুজোয় দেশ প্রেম নিয়ে পর্দায় ফিরছেন দেব(Dev)। এবার যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের(Jatindranath Mukherjee) চরিত্রে ধরা দেবেন দেব(Dev)। তাঁর আগামী ছবি অরুণ রায়(Arun Roy) পরিচালিত ‘বাঘা যতীন’(Bagha Jatin)। এই প্রথম একইসঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পাবে দেবের ছবি। স্বাধীনতা দিবসের আগের দিন বাংলা ভাষায় সামনে এসেছে সেই ছবির টিজার। স্বাধীনতা দিবসের দিন হিন্দিতে রিলিজ হয় ছবির টিজার। এই টিজার ইউটিউবে দেখে ফেলেছেন প্রায় সাড়ে ৪ লক্ষের বেশি মানুষ। গত বছর স্বাধীনতা দিবসে(Independence Day) এই ছবির ঘোষণা করেছিলেন দেব। তবে ছবি মুক্তির আগে সম্প্রতি জানা যায় যে ক্যানসারে আক্রান্ত ছবির পরিচালক।

আরও পড়ুন- Salman Khan: ‘ভালোবাসার জন্য ধন্যবাদ’, কার উদ্দেশ্যে লিখলেন আবেগি সলমান?

জানা যাচ্ছে যে, খাদ্যনালীতে ক্যানসার ধরা পড়েছে পরিচালকের। প্রথম স্টেজেই ধরা পড়েছে এই রোগ। আপাতত কেমোথেরাপি নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এই খবর সামনে আসার পরেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনেকেই। তবে এই অসুখকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ পরিচালক। তাঁর মতে অনেকের মতোই তিনি ক্যানসারে আক্রান্ত, তা নিয়ে বিশেষ আলোচনারও প্রয়োজন বোধ করেন না তিনি। পাশাপাশি তিনি জানান যে তাঁর এই অসুস্থতার খবর ছড়িয়ে পড়বেও তাঁর বিশেষ কোন শারীরিক অসুবিধা নেই। আপাতত চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন তিনি। সামনেই মুক্তির অপেক্ষায় তাঁর ছবি ‘বাঘাযতীন’। তবে অসুস্থতাকে কাজের পথে অন্তরায় করতে নারাজ তা জানিয়ে দেন অরুণ রায়।

প্রসঙ্গত এই প্রথম স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করবেন দেব। গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অরুণ রায়। শোনা যাচ্ছে ছবিতে ভিএফএক্সের অনেক কাজ দেখা যাবে। যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের সঙ্গে বাঘের লড়াই তুলে ধরা হবে গ্রাফিক্সের মাধ্যমে। ওড়িশার বারিপদায় এই ছবির শ্যুটিঙে চোখে আঘাত পেয়েছিলেন দেব, ব্যান্ডেজও পড়েছিল চোখে। বোঝাই যাচ্ছে, এই ছবির হাত ধরে অনেকটাই পরিশ্রম করেছেন দেব। ২০ অক্টোবর মুক্তি বাংলা এবং  হিন্দিতে গোটা দেশ জুড়ে মুক্তি পাচ্ছে ছবিটি। এই ছবিতে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।

আরও পড়ুন- Malaika Arora-Arjun Kapoor: বিচ্ছেদের গুঞ্জনে ইতি! রবিবাসরীয় লাঞ্চে একসঙ্গে মালাইকা-অর্জুন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.