Ditipriya Roy: মারাত্মক গাড়ি দুর্ঘটনা! রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার দিতিপ্রিয়া?

Rajneeti: রিজপুরের দেওয়ালে দেওয়ালে পোস্টার কৌশিক গঙ্গোপাধ্যায়। লোকমান্য সেবক পার্টির বিধায়ক তিনি। এক ভয়াবহ দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন তাঁর কন্যা দিতিপ্রিয়া। তবে এসব বাস্তবে নয়, আসলে এই সব ঘটছে রাজনীতির চিত্রনাট্যে।

Updated By: May 15, 2023, 06:13 PM IST
Ditipriya Roy: মারাত্মক গাড়ি দুর্ঘটনা! রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার দিতিপ্রিয়া?

Rajneeti, Ditipriya Roy, Kaushik Ganguly, Koneenica Banerjee, Web Series,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক ভয়াবহ গাড়ি দুর্ঘটনা। দুর্ঘটনার ভয়াবহতা এতটাই যে তার জেরে স্মৃতিশক্তিও হারিয়ে ফেলেছে রাশি। ঘটনাটি রিজপুরের। এই মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার রাশি। কোমা থেকে ফিরে এসে সে শুধুমাত্র বুঝতে পারে যে সে তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে। সে তার অতীত জীবন মনে করার চেষ্টা করে কিন্তু অনুভব করে যে কিছু একটা মাঝপথে আটকে গেছে। তার ষষ্ঠ ইন্দ্রিয় তাকে তার জীবনের সত্য খুঁজে বের করতে বারংবার প্ররোচিত করে এবং সে নিজেকে তার জীবনের সবচেয়ে কঠিন প্রশ্নের মুখোমুখি দেখতে পায়- এটি কি একটি দুর্ঘটনা ছিল, নাকি এটি একটি রাজনৈতিক ষড়যন্ত্র ছিল? সেই নিয়ে ওয়েব সিরিজের গল্প বুনেছেন পরিচালক সৌরভ চক্রবর্তী।

আরও পড়ুন- Farooque Death: মুক্তিযোদ্ধা থেকে নায়ক-সাংসদ, প্রয়াত ‘মিয়াভাই’ খ্যাত জনপ্রিয় অভিনেতা ফারুক...

মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, অর্জুন চক্রবর্তী, কণীনিকা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। ইতোমধ্যেই সাড়া জাগিয়েছে সিরিজের ট্রেলার। পরিচালক সৌরভ চক্রবর্তী বলেন, "সামগ্রিক ভাবেই হোক কিংবা ব্যক্তিগত স্তরে , যেখানে আমরাই শিকার আবার কখনো বা শিকারি;  সেটাই তো রাজনীতি। এই পলিটিক্যাল থ্রিলার ঘরানার সিরিজটি ক্ষমতা লোভের লড়াইয়ে সম্পর্কের পাশা খেলার পাশাপাশি কিছু ব্যক্তিগত দ্বন্দ্ব কীভাবে একটা এলাকার সামগ্রিক রাজনৈতিক চিত্রে প্রভাব ফেলতে পারে তার কথাও বলবে।"

আরও পড়ুন- Amitabh Bachchan in Bike Ride: মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় বাইকে ফ্রেমবন্দি অমিতাভ বচ্চন, ব্যাপার কী?

রাশি চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। তিনি বলেন, ‘প্রথমে যখন আমায় গল্পটা শোনানো হয় তখন আমি বিদেশে অন্য একটি ছবির শ্যুটিংয়ে ছিলাম। গল্পটা শুনে প্রথমেই গল্পটার প্রেমে পড়ে যাই। ইশিতাদি শোনায় গল্পটা। আমার এটা ভেবে ভালো লাগছিল যে, রাসমণির পর থেকে আমি শুধু মিষ্টি মেয়ের চরিত্রই পাচ্ছিলাম কিন্তু এই চরিত্রটায় অনেক লেয়ার আছে, তাই প্রথম থেকেই আগ্রহী ছিলাম। এইভাবেই রাজনীতির জার্নি শুরু। রাসমণির পরে রাশিই আমার সবচেয়ে পছন্দের চরিত্র, এটা আমার কাছে খুবই চ্যালেঞ্জিং ছিল। কারণ রাশির মনঃস্বত্ব বুঝতে হলে অনেকটা গভীরে যেতে হবে, পড়াশোনা করতে হবে কারণ রাশির মতো চরিত্র আমরা সবসময় আশেপাশে দেখতে পাই না। আমি সবসময় পাশের বাড়ির মেয়ে এমন চরিত্র করেছি তবে এইবার প্রথম একটা চরিত্র করলাম যাদের সাধারণত আশেপাশে দেখা যায় না। সেটা ফুটিয়ে তোলা শক্ত ছিল। প্রচুরবার স্ক্রিপ্ট রিডিং হয়েছে’।

দিতিপ্রিয়া আরও বলেন, ‘সবচেয়ে বড় পাওনা কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজ। কৌশিকদা সেটে থাকলে খুবই সুবিধা হয়। আমাকে সবসময় সাহায্য করেছে। আর সাহায্য করে সৌরভদা। প্রতিটা শটের পর আমি খুব জ্বালিয়েছি। আমরা সবাই যে যার মতো করে নিজেদের সেরা দেওয়ার চেষ্টা করেছি। এত দুর্দান্ত একটা কাস্টিং ছিল। সব চরিত্রই খুব গুরুত্বপূর্ণ। প্রত্যেকের নিজের নিজের জায়গায় ঠিক, প্রত্যেকের একটা জার্নি আছে। রাজনীতি আমার কাছে খুব স্পেশাল। এই চরিত্রটার মধ্যে দিয়ে আমি নিজেকে সবচেয়ে বেশি এক্সপ্লোর করতে পেরেছি। অনেক ধরে ধরে কাজ হয়েছে, এত সময় পাওয়া যায় না। সবমিলিয়ে এই অভিজ্ঞতা অসাধারণ। আমাদের ট্রেলার ইউটিউবে ট্রেন্ডিং, এটাও আমার কাছে নয়া অভিজ্ঞতা কারণ ছবির হলেও ওয়েব সিরিজের ট্রেলার খুব একটা ট্রেন্ড করে না। রাশির জার্নিটা কোনওদিনও ভুলব না। রাশির জন্য দুজনকে ধন্যবাদ দেব সৌরভদা ও ইশিতাদিকে’। আগামী ২৬ মে থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে ‘রাজনীতি’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.