Kolkata: খাস কলকাতায় ক্যাফেতে স্ত্রীকে কুপিয়ে খুন! গ্রেফতার যুবক

পুলিস সূ্ত্রের খবর, অভিযুক্তের নাম ইরতিকা সাকিব। আজ, সোমবার সন্ধ্য়ায় কড়েয়ার নাসিরুদ্দিন রোডে একটি ক্য়াফেতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তরুণীও। নাম, আরিবাহ ইকবাল। তারপর? ক্য়াফে ভিতরেই ইরতিকা, আরিবাহকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাতে থাকেন বলে অভিযোগ।

Updated By: May 6, 2024, 10:46 PM IST
Kolkata: খাস কলকাতায় ক্যাফেতে স্ত্রীকে কুপিয়ে খুন! গ্রেফতার যুবক

রণয় তেওয়ারি: ক্যাফেতে স্ত্রীকে কুপিয়ে খুন! গ্রেফতার অভিযুক্ত। কী কারণে এমন ঘটনা? খতিয়ে দেখছে পুলিস। হাড়হিমকাণ্ড কড়েয়ায়।

আরও পড়ুন:  Train: ঝড়ে ছিঁড়ল ওভারহেড তার! হাওড়ায় ব্যাহত ট্রেন চলাচল....

পুলিস সূ্ত্রের খবর, অভিযুক্তের নাম ইরতিকা সাকিব। আজ, সোমবার সন্ধ্য়ায় কড়েয়ার নাসিরুদ্দিন রোডে একটি ক্য়াফেতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তরুণীও। নাম, আরিবাহ ইকবাল। তারপর? ক্য়াফের ভিতরেই ইরতিকা, আরিবাহকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাতে থাকেন বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। গুরুত আহত অবস্থায় ওই তরুণীকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে মৃত্য়ু হয় তাঁর। গ্রেফতার করা হয় ইরতিকাকে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী। 

আরও পড়ুন:  Governor CV Ananda Bose: 'মমতা বন্দ্যোপাধ্যায় অত্যন্ত নোংরা রাজনীতি করছেন'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.