বাড়ির সুপারস্টার বড় ছেলেকে নিয়ে টানা পোড়েনের গল্প বলবে জ্যেষ্ঠ পুত্র

  এভাবেই আগামী ছবি 'জ্যেষ্ঠপুত্র'-র ট্রেলারের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। 

Updated By: Apr 11, 2019, 02:34 PM IST
বাড়ির সুপারস্টার বড় ছেলেকে নিয়ে টানা পোড়েনের গল্প বলবে জ্যেষ্ঠ পুত্র

নিজস্ব প্রতিবেদন: 'জীবনে চলার পথে, সময়ের সাথে খুব চেনা মানুষেরাও অচেনা হয়ে যায়। সেই হারিয়ে ফেলা সম্পর্কগুলোর কথা মনে করিয়ে দেয় জ্যেষ্ঠপুত্র'। বুধবার এভাবেই আগামী ছবি 'জ্যেষ্ঠপুত্র'-র ট্রেলারের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। 

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবির গল্প এগোবে দুই ভাইকে কেন্দ্র করে। যেখানে বড়ভাইয়ের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর ছোটভাইয়ের ভূমিকায় রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে বড়ভাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একজন সুপারস্টার। বাবার মৃত্যুর খবর পেয়ে বহুদিন পর তিনি তাঁর নিজের গ্রাম বল্লভপুরে ফিরেছেন। আর তাঁকে নিয়েই বাড়ির অন্যান্য সদস্যদের টানাপোড়েন। সুপারস্টার দাদা প্রসেনজিতের সঙ্গে দেখা করতে, তাঁকে কিছু কথা বলতে একই মায়ের পেটের ভাই ঋত্বিক চক্রবর্তীকেও পুলিস, নিরাপত্তারক্ষীদের পার করে তাঁকে আসতে হয়। অন্যদিকে ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী ও গার্গী রায়চৌধুরীকে। 

আরও পড়ুন-'ভবিষ্যতের ভূত' বন্ধে রাজ্যকে মোটা টাকা জরিমানার নির্দেশ সুপ্রিম কোর্টের

তবে এই ছবির মূল ভাবনাটা ছিল ঋতুপর্ণ ঘোষের। এবিষয়ে গতবছরই কৌশিক গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, তিনি ঋতুপর্ণ ঘোষের বাড়িতে প্রায়ই যেতেন। বিশেষ করে তিনি (ঋতুপর্ণ ঘোষ) যখন 'আরেকটি প্রেমের গল্প' ছবিটি বানাচ্ছিলেন। সেসময়ই তাঁর সঙ্গে একটি ছবির ভাবনার কথা শেয়ার করেছিলেন পরিচালক ঋতুপর্ণ ঘোষ। তাঁর (ঋতুপর্ণ ঘোষের) সেই ভাবনাকেই নিজের মতো করে সাজিয়ে নিয়ে জ্যেষ্ঠ পুত্র ছবিটি বানাচ্ছেন তিনি। ছবিটি ঋতুপর্ণ ঘোষের ভাই ইন্দ্রনীল ঘোষের কাছ থেকে অনুমতি নিয়েই বানানো হয়েছে বলে জানিয়েছিলেন পরিচালক।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি নিয়ে একটা আলাদা আগ্রহ সিনেমাপ্রেমী বাঙালির মধ্যে থাকেই। আর তাঁর সেই ছবির ভাবনার সঙ্গে যখন ঋতুপর্ণ ঘোষ জড়িয়ে রয়েছেন। তখন সেই ছবি নিয়ে আগ্রহ আরেকটু বেশি হতে বাধ্য। তাই এখন 'জ্যেষ্ঠ পুত্র'র মুক্তির অপেক্ষায় রয়েছেন সিনেমাপ্রেমী দর্শক। ২৫ এপ্রিল মুক্তি পাচ্ছে এই ছবি।

আরও পড়ুন-তুষারপাতের প্রথম অভিজ্ঞতা, উচ্ছ্বসিত কোয়েল পোস্ট করলেন সুইৎজারল্যান্ড ভ্রমণের ভিডিয়ো

প্রসঙ্গত, এর আগে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত কিশোরকুমার জুনিয়র ছবিতে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। অন্যদিকে ঋত্বিক চক্রবর্তীকে দেখা গেছে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি নগরকীর্তন-এ।

.