Kourtney Kardashian: অসুস্থ হলেই চাই টাটকা দুধ, তবে নিজেরই, চমকে দিলেন এই কারদাশিয়ান!

Kourtney Kardashian drank breast milk because she felt sick: অসুস্থ হলেই পান করেন নিজের দুধ! এমনও মানুষ আছেন বিশ্বে। আর তিনি অত্য়ন্ত পরিচিত মুখ সেলেব দুনিয়ার

Updated By: Apr 12, 2024, 09:12 PM IST
Kourtney Kardashian: অসুস্থ হলেই চাই টাটকা দুধ, তবে নিজেরই, চমকে দিলেন এই কারদাশিয়ান!
জলকেলিতে মজে কর্টনি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার সবচেয়ে জনপ্রিয় পরিবারের কথা হলেই সবার আগে আসবে কারদাশিয়ান পরিবার (The Kardashian family)।  রিয়ালিটি শো থেকে, বিউটি প্রোডাক্ট হয়ে ফ্য়াশন দুনিয়া, অবাধ বিচরণ পাঁচ বোন-কিম কারদাশিয়ান (Kim Kardashian), কর্টনি কারদাশিয়ান (Kourtney Kardashian), কোল কারদাশিয়ান (Khloe Kardashian), কাইলি জেনার (Kylie Jenner) ও কেন্ডাল জেনার (Kendall Jenner)। বোনেরা মিলিত ভাবে বা ব্য়ক্তিগত ভাবে লাইমলাইটে থাকেনই থাকেন। বিদেশি মিডিয়ার ফোকাসে কারদাশিয়ান পরিবার! এবার খবরে বড় বোন কর্টনি কারদাশিয়ান। তিনি যা করলেন এবং বললেন তা শুনে প্রায় সকলেই চমকে গিয়েছেন!

আরও পড়ুন: Nababarsha Calendar: নববর্ষে বাঙালিয়ানার উদযাপন! তরুণ মজুমদারের ছবির পোস্টার এবার ক্যালেন্ডারে

 

পাঁচ মাস আগে কর্টনি চতুর্থবারের জন্য় মা হয়েছেন। পার্টনার ট্র্য়াভিস বেকারের (যিনি পেশায় সঙ্গীতজ্ঞ-ড্রামার) সঙ্গে তাঁরা এই পৃথিবীতে স্বাগত জানিয়েছে ছোট্ট রকি থার্টিনকে। বিশ্ব স্বাস্থ্য় সংস্থা ওরফে ডব্লিউও জানিয়েছে যে, সদ্য়োজাতদের ছ'মাস পর্যন্ত অবশ্য়ই মায়ের দুধ পান করানো উচিত। সেন্টার অফ ডিসিজ কন্ট্রোল বলছে যে, ব্রেস্টফিডিং নবজাতকদের ক্ষেত্রে বিভিন্ন দীর্ঘমেয়াদী এবং স্বল্পমেয়াদী রোগের বিরুদ্ধে প্রতিরক্ষামূলক ব্যবস্থা তৈরি করে। কিন্তু প্রাপ্তবয়স্করা কি সুস্থ থাকতে বুকের দুধ খেতে পারে? কর্টনি কারদাশিয়ান এমনটাই শুধু বিশ্বাস করেন না, তিনি তা করেনও। অসুস্থ হলেই পান করেন দুধ, তবে নিজের!

কর্টনি কারদাশিয়ান ইনস্টাগ্রাম স্টোরিতে বেডটাইম সেলফি পোস্ট করেছেন একটি। সেখানে দেখা যাচ্ছে যে তিনি শীতপোশাকের উষ্ণতায় নিজেকে মুড়ে রেখেছেন। থাম্বস-আপ করে ক্য়ামেরার দিকে তাকিয়ে হাসি মুখে দিয়েছেন বার্তা। তিনি লেখেন, 'এই ফিল্টার ক্রেজি। আমি এখনই এক গ্লাস ব্রেস্ট মিল্ক খেলাম। কারণ আমি অসুস্থ বোধ করছিলাম। শুভরাত্রি।' নব্য় মায়ের এই পোস্টেই খবর হয়েছে চারদিকে। এই কারদাশিয়ান বোনের দাবি যে, নিজের বুকের দুধ পান করলে অসুস্থতা দূরে রাখা যায়। যদিও ন্য়াশনাল লাইব্রেরি অফ মেডিসিন কর্টনির এই দাবি স্ট্রেইট ব্য়াটেই মাঠের বাইরে ফেলেছে। তারা জানিয়েছে এর কোনও বৈজ্ঞানিক প্রমাণ পাওয়া যায়নি। 

আরও পড়ুন: Avantika Vandanapu: কালো বলে রাজকুমারী নয়! বর্ণবিদ্বেষের ছায়ায় ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রী...
 

.