লতা মঙ্গেশকরের কোলে ৩ মাসের ছোট্ট ঋষি কাপুর, ছবি শেয়ার করলেন অভিনেতা

নিজের ছেলেবেলার একটি ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 28, 2020, 04:27 PM IST
লতা মঙ্গেশকরের কোলে ৩ মাসের ছোট্ট ঋষি কাপুর, ছবি শেয়ার করলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় এমনিতেই বেশ অ্যাক্টিভ ঋষি কাপুর (Rishi Kapoor)। বিভিন্ন বিষয় নিয়ে মাঝে মধ্যেই নিজের টুইটার হ্যান্ডেলে নিজের মতামত প্রকাশ করতে দেখা যায় প্রবীণ অভিনেতাকে। আবার কখনও তাঁর সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে উঠে আসে পুরনো নানান মুহূর্ত। ২৮ জানুয়ারি, মঙ্গলবার নিজের ছেলেবেলার একটি ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা।

অভিনেতার পোস্ট করা পুরনো এই ছবিতে কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) সঙ্গে দেখা যাচ্ছে ৩ মাসের ছোট্ট ঋষি কাপুরকে। যেখানে রাজ কাপুরের ছোট পুত্রকে আদরে ভরিয়ে দিতে দেখা যাচ্ছে সুর সম্রাজ্ঞীকে। ছবিটি পোস্ট করে ঋষি কাপুর লিখেছেন, '' নমস্কার লতাজি, আপনার আশীর্বাদে আমার এই ২-৩ মাস বয়সের এই ছবি খুঁজে পেয়েছি। আমার উপর আপনার আশীর্বাদ সমসময় ছিল। আমি কি এই ছবিটা সকলের সঙ্গে ভাগ করে নিতে পারি? এটা আমার কাছে ভীষণই মূল্যবান একটি ছবি।''

আরও পড়ুন-সকালে উঠেই পড়াশোনায় মন দিয়েছে আমাইরা, ভাইঝির নতুন ভিডিয়ো পোস্ট রুক্মিণী মৈত্রর

ঋষি কাপুরের পোস্টের উত্তর দিতেও ভোলেননি কিংবদন্তী গায়িকা। তিনি পাল্টা টুইটে লেখেন, ''ছবিটা দেখে খুশি হলাম। আমি এই ছবিটা খুঁজেই পাচ্ছিলাম না। এটা দেখে আমার কৃষ্ণা বৌদি ও রাজ সাহাব-এর কথা মনে পড়ে গেল। ওইদিন বৌদি আপনাকে আমার কোলে দিয়েছিলেন। ছবটি সকলের জন্য পোস্ট করে বেশ ভালোই করেছেন।''

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় খ্যতনামা অভিনেতা প্রাণের (Pran) সঙ্গেও নিজের ছেলেবেলার একটি সাদাকালো মুহূর্ত শেয়ার করেছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। এবং আরও একটি ছবিতে অভিনয়ের প্রয়োজনেই প্রাণ-এর মহিলা সাজার ছবিও দিয়েছিলেন।

আরও পড়ুন-২ বছরের ছেলে তেঘ-এর সঙ্গে গান গাইছেন সুনিধি চৌহান, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত বেশ কয়েকমাস আগে দীর্ঘ চিকিৎসার পর মার্কিন মুলুক থেকে দেশে ফিরেছেন অভিনেতা ঋষি কাপুর। খুব শীঘ্রই অভিনয়েও ফিরছেন তিনি। ছেলে রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে ঋষি কাপুরকে। 

আরও পড়ুন-শাশুড়িকে নিয়ে নিজে গাড়ি চালিয়ে বেড়াতে বেরিয়েছেন শুভশ্রী, দেখুন এই ভিডিও

.