এক্সিট পোলের সঙ্গে তুলনা করে ঐশ্বর্যকে নিয়ে মিম, বিবেককে নোটিস মহিলা কমিশনের

'এই মিমের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই সম্পর্ক রয়েছে শুধু ব্যক্তিগত জীবনের।'

Updated By: May 20, 2019, 07:26 PM IST
এক্সিট পোলের সঙ্গে তুলনা করে ঐশ্বর্যকে নিয়ে মিম, বিবেককে নোটিস মহিলা কমিশনের

নিজস্ব প্রতিবেদন: ওপিনিয়ন পোল, এক্সিট পোলের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের পুরনো প্রেমকে টেনে এনে সোমবার একটি মিম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা বিবেক ওবেরয়। ক্যাপশানে লিখেছিলেন 'এই মিমের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই সম্পর্ক রয়েছে শুধু ব্যক্তিগত জীবনের।'

এই মিমে সলমনের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ককে ওপিনিয়ন পোল, তাঁর (বিবেক) সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ককে এক্সিট পোল ও অভিেষক বচ্চনের সঙ্গে বিয়েকে আসল ফলাফল বলে দেখানো হয়েছে। যদিও মিমটি বিবেক নিজে বানানটি এই মিমের সৌজন্যে বিবেক পবন সিং বলে এক ব্যক্তির টুইটার অ্যাকাউন্টের কথা উল্লেখ করেছেন। এদিকে মিমটি শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিবেককে আক্রমণের শিকার হতে হয়।  

আরও পড়ুন-এক্সিট পোলের সঙ্গে ঐশ্বর্যর পুরনো সম্পর্কের তুলনা, আক্রমণের মুখে বিবেক ওবেরয়

এদিকে একজন মহিলাকে নিয়ে এধরনের আপত্তিকর মিম বিবেক ওবেরয় কীভাবে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন? এমনই প্রশ্ন তুলেছেন মহারাষ্ট্র মহিলা কমিশনের প্রধান বিজয়া রত্নাকর। এবিষয়ে পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছেন তিনি। ইতিমধ্যেই এবিষয়ে অভিনেতার কাছে মহিলা কমিশনের তরফে নোটিস পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এধরনের মিম শেয়ার করার জন্য নেটিজেনদের পাশাপাশি বিবেককে একহাত নিয়েছেন সোনম কাপুর, জোয়ালা গুপ্তা, ঈশিতা যাদবের মতো তারকারাও। 

প্রসঙ্গত, সলমন খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে ২০০০ সালে। অনেক তিক্ততার মধ্যে ২০০২ সালে তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়। এরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্কে জড়নোর খবর মেলে। যদিও এই সম্পর্কের কথা ঐশ্বর্য নিজে কখনও স্বীকার করেননি। ২০০৩ সালে সাংবাদিক সম্মেলন করে বিবেক ওবেরয় অভিযোগ করেন, সলমন খান মত্ত অবস্থায় প্রায় ৪১ বার তাঁকে ফোন করে খুনের হুমকি দিয়েছেন। আর এরপরেই বিবেকের সঙ্গে সম্পর্ক ছিলেন করেন 'রাই'। ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঐশ্বর্য রাই বচ্চন। 

আরও পড়ুন-কৃষ্ণসার হত্যা মামলায় সইফ, সোনালি, তাব্বু, নীলম, দুষ্মন্ত সিংকে ফের নোটিস আদালতের

.