close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এক্সিট পোলের সঙ্গে ঐশ্বর্যর পুরনো সম্পর্কের তুলনা, আক্রমণের মুখে বিবেক

 এক্সিট পোল দেখতে অনেকেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে চোখ রাখছেন।

Updated: May 20, 2019, 06:14 PM IST
এক্সিট পোলের সঙ্গে ঐশ্বর্যর পুরনো সম্পর্কের তুলনা, আক্রমণের মুখে বিবেক

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের জন্য ভোটদান পর্ব সবে শেষ হয়েছে। ২৩ মে প্রকাশিত হবে নির্বাচনের ফল। তার আগে এক্সিট পোল দেখতে অনেকেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে চোখ রাখছেন। বেশকিছু সমীক্ষায় নির্বাচনে জেতার ক্ষেত্রে এগিয়ে রাখা হচ্ছে ভারতীয় জনতা পার্টি অর্থাৎ বিজেপিকে। তবে আসল ফলাফল এই সমীক্ষার সঙ্গে মিলবে কিনা, তা ২৩মে-ই জানা যাবে।

২০১৯-এর নির্বাচনে ফের কে ক্ষমতায় আসবে? গোটা দেশজুড়ে এখন এই জল্পনাই তুঙ্গে। এরই মাঝে সোমবার এক্সিট পোল নিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে একটি মিম শেয়ার করেছেন অভিনেতা বিবেক ওবেরয়। যে মিমের সঙ্গে অবশ্য রাজনীতির কোনও যোগ নেই, যোগ রয়েছে বিবেক ওবেরয়ের ব্যক্তিগত জীবনের। আর এই মিমটির সঙ্গে জুড়ে গিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন ও সলমন খান। বিবেক ওবেরয় ও সলমন খান, এই দুজনেই ঐশ্বর্যর প্রাক্তন। এই মিমে সলমনের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ককে ওপিনিয়ন পোল, তাঁর (বিবেক) সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ককে এক্সিট পোল ও অভিেষক বচ্চনের সঙ্গে বিয়েকে আসল ফলাফল বলে দেখানো হয়েছে। যদিও মিমটি বিবেক নিজে বানানটি এই মিমের সৌজন্যে বিবেক পবন সিং বলে এক ব্যক্তির টুইটার অ্যাকাউন্টের কথা উল্লেখ করেছেন।

আরও পড়ুন-শহুরে জীবন ছেড়ে নাগা সাধুর বেশ ধরলেন সইফ আলি খান!

 যদিও এধরনের মিম শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনায় বিদ্ধ হয়েছেন বিবেক। ঐশ্বর্যর ব্যক্তিগত জীবন নিয়ে আক্রমণকে অনেকেই পছন্দ করেননি। অনেকেই এই মিমকে বিবেকের নোংরা মানসিকতার পরিচয় বলে আক্রমণ করেছেন।

আর পড়ুন-কান ২০১৯: সোনালি ফিস কাট গাউনে মুগ্ধ করলেন 'রাই', সঙ্গী মেয়ে আরাধ্যা

প্রসঙ্গত, সলমন খানের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে ২০০০ সালে। অনেক তিক্ততার মধ্যে ২০০২ সালে তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়। এরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্কে জড়নোর খবর মেলে। যদিও এই সম্পর্কের কথা ঐশ্বর্য নিজে কখনও স্বীকার করেননি। ২০০৩ সালে সাংবাদিক সম্মেলন করে বিবেক ওবেরয় অভিযোগ করেন, সলমন খান মত্ত অবস্থায় প্রায় ৪১ বার তাঁকে ফোন করে খুনের হুমকি দিয়েছেন। আর এরপরেই বিবেকের সঙ্গে সম্পর্ক ছিলেন করেন 'রাই'। ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঐশ্বর্য রাই বচ্চন। 

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকে নরেন্দ্র মোদীর চরিত্রে দেখা গেছে অভিনেতা বিবেক ওবেরয়কে। ভোটের আগে এধরনের ছবি মুক্তি নিয়ে বহু বিতর্কের তৈরি হয়। যদিও অবশেষে নির্বাচনের ফল ঘোষণার পর ২৪ মে ছবিটির মুক্তির দিন ঠিক হয়।  

আরও পড়ুন-কান চলচ্চিত্র উৎসব ২০১৯: নজর কাড়লেন হুমা কুরেশি ও ডায়না পেন্টি