বাড়িভাড়া বাকি ৬৪ লক্ষ টাকা! বাড়ির মালিকের 'গলাধাক্কা' খেলেন মল্লিকা

মল্লিকা শেরাওয়াতকে মনে আছে? একসময় বলিউডের বেশ পরিচিত মুখ ছিলেন তিনি।  অনেক পুরুষেরই তিনি হাটর্থ্রবও  ছিলেন বটে। 'মার্ডার', 'ওয়েলকাম', 'হিস' সহ বেশকিছু হিন্দি সিনেমার দৌলতে মল্লিকা বেশ জনপ্রিয় ছিলেন। তবে আজকাল আর তাঁকে বিশেষ দেখা যায় না। শোনা যাচ্ছে, বাড়িভাড়া না দিতে পারায় অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে নাকি বের করে দিয়েছেন বাড়ির মালিক।

Updated By: Dec 15, 2017, 06:26 PM IST
বাড়িভাড়া বাকি ৬৪ লক্ষ টাকা! বাড়ির মালিকের 'গলাধাক্কা' খেলেন মল্লিকা

নিজস্ব প্রতিবেদন : মল্লিকা শেরাওয়াতকে মনে আছে? একসময় বলিউডের বেশ পরিচিত মুখ ছিলেন তিনি।  অনেক পুরুষেরই তিনি হাটর্থ্রবও  ছিলেন বটে। 'মার্ডার', 'ওয়েলকাম', 'হিস' সহ বেশকিছু হিন্দি সিনেমার দৌলতে মল্লিকা বেশ জনপ্রিয় ছিলেন। তবে আজকাল আর তাঁকে বিশেষ দেখা যায় না। শোনা যাচ্ছে, বাড়িভাড়া না দিতে পারায় অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে নাকি বের করে দিয়েছেন বাড়ির মালিক।

বহুদিন হল মল্লিকা দেশ ছেড়ে বাসা বেঁধেছেন প্যারিসে। মল্লিকা ও তাঁর ফারাসি বয়ফ্রেন্ড সিরিল অ্যাক্সেনফেন্স থাকেন প্যারিসের বিলাসবহুল  'সিক্সটিন্থ অ্যারোডিসমেন্ট'-এর ১৬ তলার একটি ফ্ল্যাটে। বিবিসি সূত্রে খবর, দীর্ঘদিন ধরে সেই ফ্ল্যাটের ভাড়া না দেওয়ায় ভাড়া জমে দাঁড়িয়েছে ৮০হাজার ইউরো, যা ভারতীয় মুদ্রায় ৬৪ লক্ষ টাকা। সেকারণেই তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে বলে বিবিসি সূত্রে খবর। এমনকি মল্লিকা ও তাঁর বয়ফ্রেন্ডকে আইনি নোটিসও পাঠিয়েছেন প্যারিসের বাড়িওয়ালা। 

এবিষয়ে মল্লিকা শেরাওয়াতের আইনজীবী জানিয়েছেন, গতবছর ওই আবাসনেই নাকি মল্লিকা ও তাঁর বয়ফ্রেন্ডের উপর হামলা চালিয়েছিলেন কিছু মুখোশধারী ডাকাত। তাঁদের বেশকিছু জিনিসপত্র লুঠও করা হয়। সেকারণেই বাড়ির মালিককে শায়েস্তা করার জন্যই নাকি বাড়িভাড়া দেননি মল্লিকা। যতক্ষণনা বাড়ির মালিক তাঁদের ক্ষতিপূরণ দেবে ততদিন নাকি তাঁরা ভাড়া না দেওয়ার সিদ্ধান্ত নেন। যদিও মল্লিকা ও তাঁর বয়ফ্রেন্ড সিরিল অ্যাক্সেনফেন্সের আইনজীবী আদালতে জানিয়েছেন সাম্প্রতিককালে তাঁরা অর্থকষ্টে থাকার কারণেই তাঁরা নাকি বাড়িভাড়া দিতে পারেননি। 

যদিও বাড়িওয়ালার আইনজীবীর দাবি, অর্থকষ্টের কথা পুরোটাই মিথ্যে। তাঁদের দাবি মতো মল্লিকা ও তাঁর বয়ফ্রেন্ড যথেষ্ট আয় করেন। এমনকি ২০১৬ সালে মল্লিকার আয় নাকি ছিল ৪৬ মিলিয়ান ইউরো।

এদিকে মল্লিকাকে বাড়ির মালিকের তাড়িয়ে দেওয়ার খবর শোনা যাওয়ার কিছুক্ষণ পরই মল্লিকা একটি টুইট করেন। যেখানে তিনি লেখেন কিছু সংবাদমাধ্যমে নাকি বলা হয়েছে প্যারিসে তাঁর নিজের একটি অ্যাপার্টমেন্ট রয়েছে, যে খবর একেবারেই মিথ্যে।

পাশাপাশি গতকালও তিনি আরও এক টুইটে অভিনেতা অনুপম খেরকে তাঁর ফিল্ম 'বিগ সিক' নিয়ে শুভেচ্ছা জানান।  অনুপম খেরও পাল্টা ধন্যবাদ জানান মল্লিকাকে। 

.