মল্লিকা শেরাওয়াতকে এভাবে দেখলে চিনতেই পারবেন না...

 সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই ভক্তদের জন্য বিভিন্ন ছবি শেয়ার করেন মল্লিকা।

Updated By: Mar 13, 2019, 03:11 PM IST
মল্লিকা শেরাওয়াতকে এভাবে দেখলে চিনতেই পারবেন না...

নিজস্ব প্রতিবেদন: মল্লিকা শেরাওয়াত, একসময় বি-টাউনে এই নামটি যথেষ্ঠ জনপ্রিয় ছিল। যদিও আপাতত বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এই নামটি অনেক দূরে। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই ভক্তদের জন্য বিভিন্ন ছবি শেয়ার করেন মল্লিকা।

নিজের ইনস্টা প্রোফাইলে স্কুল জীবনে কাশ্মীরে বেড়াতে যাওয়ার একটি ছবি শেয়ার করেছেন মল্লিকা। যদিও তিনি সেসময় মল্লিকা শেরাওয়াত ছিলেন না। হরিয়ানার হিসার জেলার জ্যাঠ পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। জন্মের পর তাঁর নাম রাখা হয়েছিল রিমা লাম্বা। যদিও বলিউডে আসার পর নাম পরিবর্তন করে মল্লিকা রাখেন তিনি। আর শেরাওয়াত তাঁর মায়ের বিবাহ-পূর্ববর্তী পদবী। মায়ের সম্মানার্থে পরবর্তীকালে এই পদবীই বেছে নেন মল্লিকা। ছেলেবেলায় দিল্লি পাবলিক স্কুলের ছাত্রী ছিলেন মল্লিকা। সেসময় কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন। কাশ্মীরি সাজে ছবিও তুলেছিলেন তিনি। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মল্লিকা।

আর পড়ুন-শেষ কবে, কোথায় অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন? মুখ খুললেন সইফ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বি-টাউনে মার্ডার ছবির মাধ্যমে জনপ্রিয়তার শিখরে ওঠে আসেন মল্লিকা। সেসময়ের হট গার্ল হিসাবে যথেষ্ঠ খ্যাতি ছিল তাঁর। হলিউড থেকে মুক্তি প্রাপ্ত 'হিস' ছবিতেও অভিনয় করেন মল্লিকা। তিনি যদিও এই ছবিটি ইংরাজির পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মলায়লাম সহ একাধিক ভাষায় মুক্তি পায়। সম্প্রতি সেই ছবিরও তাঁর নিজের লুক শেয়ার করেন মল্লিকা।

আরও পড়ুন-সুন্দর হতে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন? মুখ খুললেন সারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি নারী দিবস উপলক্ষ্যে একটু অন্যধরনের পুরনো একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী।

আরও পড়ুন-কলঙ্ক-এর টিজার মনে করাচ্ছে বনশালীর রামলীলা, রাজামৌলির বাহুবলীর কথা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, শুধু হিন্দি ছবিতে নয়, পাশাপাশি, ইংরাজি, তামিল, চাইনিজ ছবিতেও অভিনয় করেন মল্লিকা। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রেই বসবাস করছেন তিনি। 

আরও পড়ুন-হবুচন্দ্র রাজা শাশ্বত, আর গবুচন্দ্র মন্ত্রী হলেন খরাজ, 'রানী'টা কে জানেন?

.