কলঙ্ক-এর টিজার মনে করাচ্ছে বনশালীর রামলীলা, রাজামৌলির বাহুবলীর কথা

কলঙ্কের টিজারের শুরু থেকে শেষ, সবেতেই রয়েছে চমক। 

Updated By: Mar 12, 2019, 05:58 PM IST
কলঙ্ক-এর টিজার মনে করাচ্ছে বনশালীর রামলীলা, রাজামৌলির বাহুবলীর কথা

নিজস্ব প্রতিবেদন: 'কুছ রিস্তে কর্জো কি তরহা হোতে হ্যায়, উনহে নিভানা নেহি চুকানা পড়তা হ্যায়'। কলঙ্ক টিজারের শুরুতে বরুণ ধাওয়ানের গলায় ভেসে এল এমনই সুর। তারপর মাধুরী, সোনাক্ষী, আলিয়া, বরুণ, আদিত্য রয় কাপুর, সঞ্জয় দত্ত এক ঝাঁক তারকা সামনে আসেন ছবিতে নিজস্ব নিজস্ব লুকে। আলিয়ার কণ্ঠ ভেসে আসে, তাঁকে বলতে শোনা যায়, 'যব কিসি অউর কি বরবাদি আপনি জিত জ্যায়সি লাগে,তব হামসে জাদা বরবাদ কোয়ি নেহি হ্যায় ইস দুনিয়া মে।'। কলঙ্কের টিজারের শুরু থেকে শেষ, সবেতেই রয়েছে চমক। 

ছবির গোটা টিজার যেন মনে করাচ্ছে সঞ্জয়লীলা বনশালির ছবি 'রামলীলা', এস এস রাজামৌলির 'বাহুবলী'র কথা। পাশাপাশি বেশকিছু দৃশ্যের মনে করাচ্ছে অ্য়ায় দিল হ্যায় মুশকিল, বজরঙ্গি ভাইজানের দৃশ্যের কথাও। পুরোটাই যেন ঝাঁ চকচকে, আপাদমস্তক রাজকীয় মেজাজে মোড়া। যেন আরও একটি মহাকাব্য রচনা করতে চলেছে।

আরও পড়ুন-পাশের বাড়ির বিড়াল কসমসের খুনে রহস্য়ের গন্ধ পেল স্কুল ছাত্রী কিয়া, এ এক অন্যরকম রহস্য, দেখুন...

দৃশ্য- বাহুবলী এবং কলঙ্ক

দৃশ্য- রামলীলা ও কলঙ্ক

দৃশ্য-কলঙ্ক ও বজরঙ্গি ভাইজান

দৃশ্য-কলঙ্ক ও অ্যায় দিল হ্যায় মুশকিল

দৃশ্যায়ন, মিউজিক সব মিলিয়ে ছবিটার টিজার যেন ক্যানভাসে আঁকা ছবির মতোই সু্ন্দর। দেখুন...

আরও পড়ুন-হবুচন্দ্র রাজা শাশ্বত, আর গবুচন্দ্র মন্ত্রী হলেন খরাজ, 'রানী'টা কে জানেন?

কিছুদিন আগে কলঙ্ক ছবি এক ঝলক চিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বুধবারই করণ জোহর লিখেছিলেন, ''এই ছবিটা আমার হৃদয়ের অত্যন্ত কাছের। গত ১৫ বছর ধরে এই ছবিটা বানানোর কথা আমি ভেবেছি। এই ছবিটার সঙ্গে আমার অনেক আবেগ জড়িয়ে রয়েছে। বাবা (যশ জোহর) আমাদের ছেড়ে চলে যাওয়ার আগে এটা তাঁর শেষ কাজ। এই ছবিটা তৈরি করা আমার কাছে স্বপ্নের মতো ছিল।''   

অভিষেক বর্মন পরিচালিত 'কলঙ্ক' ছবি নিয়ে দর্শকদের আগ্রহের আরও একটি কারণ হল এই ছবিতে দীর্ঘদিন পর এই ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। ছবিতে ছবিতে বাহার বেগম অর্থাৎ মুখ্য চরিত্রে দেখা মিলবে নাইনটিজের দিভা মাধুরী দীক্ষিতের। বলরাজ চৌধুরীর ভূমিকায় মাধুরীর বিপরীতে অভিনয় করবেন সঞ্জয় দত্ত, জাফারের ভূমিকায় অভিনয় করছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাটের চরিত্রের নাম রূপ, সত্য-র ভূমিকায় থাকছেন 'দাবাং গার্ল' সোনাক্ষী সিন্হা, এবং দেব চৌধুরীর ভূমিকায় আদিত্য রায় কাপুর। কলঙ্ক একটি পিরিয়ড ড্রামা, ১৯৪০ সালের পটভূমিকায় তৈরি হচ্ছে এই ছবি। এটি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

আরও পড়ুন-নির্ভয়া গণধর্ষণ কাণ্ড: ঠিক কী ঘটেছিল সেই দিন? উঠে আসবে নেটফ্লিক্সের পর্দায়

.