অভিনয়ে সুযোগ, লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানির নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার

বেশ কয়েকদিন ধরেই জমা পড়ছিল অভিযোগ

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Edited By: জয়িতা বসু | Updated By: Nov 3, 2020, 03:52 PM IST
অভিনয়ে সুযোগ, লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানির নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুযোগ পাইয়ে দেওয়া হবে অভিনয়ে। ৬০০ টাকা দিয়ে রেজিস্ট্রেশন করিয়ে, ৬০০০ টাকা দিয়ে ৩ মাসের প্রশিক্ষণ নিলেই মিলবে ধারাবাহিকে অভিনয়ের সুযোগ। লীনা গঙ্গোপাধ্যায়ের ছবি দিয়ে এবং তাঁর প্রযোজনা সংস্থার নাম ভাঙিয়ে এভাবেই চলছিল বিজ্ঞাপন। শেষে পুলিসের জালে ধরা পড়ল অভিযুক্ত। 

রাজ্য মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানির নাম নিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয় শশীকান্ত ভৌমিক নামে এক ব্যক্তিকে। অভিযোগ, বাংলার জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকে চরিত্র পাইয়ে  দেওয়ার নাম করে  লক্ষাধিক টাকার প্রতারণা করছিল শশীকান্ত নামে এক ব্যক্তি।

আরও পড়ুন : শাহরুখের জন্মদিনে উপহার, কিং খানকে শুভেচ্ছা জানিয়ে আলোকিত দুবাইয়ের বুর্জ খলিফা

বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়া- সহ একাধিক জেলা থেকে আসা ছেলে মেয়েদের অভিনয়ের লোভনীয় প্রস্তাব দিয়ে তাঁদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ বেশ দীর্ঘদিন ধরে জমা পড়ছিল শশীকান্তর বিরুদ্ধে। পাশাপাশি আরও জানা যায়, বিভিন্ন জেলার লোকাল কেবল চ্যানেলে দেওয়া হত বিজ্ঞাপান। সেখানে শশীকান্তর পাশাপাশি লীনা গঙ্গোপাধ্যায়ের সংস্থার নাম দিয়ে অনলাইনে যোগাযোগ করতে বলা হত। অনলাইনে যোগাযোগ করার পর ৬০০ টাকা দিয়ে করানো হত রেজিস্ট্রেশন। এরপর ৬ হাজার টাকা দিয়ে ৩ মাসের কোর্স করার কথা বলা হত যোগাযোগকারীকে। এভাবেই চলছিল বহুদিন।

আরও পড়ুন : এক বছর কাটতে না কাটতেই চিড় রোশনের সঙ্গে? শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তির মেঘ!

শশীকান্ত ভৌমিকের বিরুদ্ধে এভাবে দিনের পর দিন ধরে অভিযোগ জমা পড়ছিল লীনা গঙ্গোপাধ্যায়ের সংস্থার কাছে। সম্প্রতি যোধপুর পার্কের একটি বাড়িতে শশীকান্ত এবং তার সঙ্গপাঙ্গরা অডিশন নিতে পারে বলে খবর পান লীনা গঙ্গোপাধ্যায়ের কোম্পানির কর্তারা। সেই অনুযায়ী যোগাযোগ করা হয় পুলিসের সঙ্গে। মঙ্গলবার যোধপুর পার্কের কাছে একটি বাড়িতে অডিশন চলার খবর পেয়ে পুলিশ নিয়ে হাজির হন লীনা গঙ্গোপাধ্যায়ের সংস্থার কর্তারা। সেখান থেকেই ধরা পড়ে শশীকান্ত ভৌমিক। শশীকান্তর সঙ্গে এই কাজে টলিউডের অন্য কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিস।

.