Abhijit Ganguly | TMC: 'মমতা, তোমার দাম কত'? কুৎসিত মন্তব্যে এবার কমিশনের শোকজের মুখে বিজেপির অভিজিৎ!

আদালত ছেড়ে এবার জনতার দরবারে। পূর্ব মেদিনীপুরের তমলুক থেকে বিজেপি প্রার্থী প্রার্থী হিসেবে ভোটে লড়ছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর প্রার্থীপদ বাতিলের দাবিতে কমিশনের দ্বারস্থ তৃণমূল। শশী পাঁজা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মুখ্য়মন্ত্রী, একজন মহিলা সম্পর্কে তিনি যেটা বলেছেন, আমরা অত্যন্ত অপমানিত বোধ করছি। এটা যৌনবাদী মন্তব্য়'

Updated By: May 17, 2024, 07:59 PM IST
Abhijit Ganguly | TMC: 'মমতা, তোমার দাম কত'? কুৎসিত মন্তব্যে এবার কমিশনের শোকজের মুখে বিজেপির অভিজিৎ!

সুতপা সেন: 'একজন প্রাক্তন বিচারপতির কী করে এই ভাষা হাতে হতে পারে'? 'একজন বঙ্গসন্তানের কীভাবে এই ভাষা হাতে পারে'? তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে এবার শোকজ করল কমিশন নির্বাচন কমিশন।

আরও পড়ুন:  Covid in Kolkata: কলকাতায় ফের করোনা! নয়া 'ত্রাস' KP2 সাবভ্যারিয়ান্টের সংক্রমণ শহরেও?

ঘটনাটি ঠিক কী? এখন আর বিচারপতি নন, বিজেপি প্রার্থী। ভোটের প্রচারে ফের মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। হলদিয়ায় এক সভায় তিনি বলেন, 'রেখা পাত্রকে কেনা হয়েছিল ২০০০ টাকায়? মমতা ব্য়ানার্জি তুমি কত টাকায় বিক্রি হও'?

বসিরহাট কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী এই রেখা পাত্র। সন্দেশখালিকাণ্ডে নাম জড়িয়েছেন তাঁর। কীভাবে? বেশ কয়েকটি গোপন ভিডিয়ো প্রকাশ্যে চলে এসেছে। ভিডিয়োগুলি সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। একটি ভিডিয়ো একজনকে বলতে শোনা গিয়েছে, '২০০০ টাকার বিনিময়ে ধর্ষণের অভিযোগ এনেছেন রেখা'! রেখার প্রসঙ্গ টেনেই মুখ্য়মন্ত্রীকে নিশানা করেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ।

এদিকে চুপ করে বসে নেই তৃণমূল। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্রার্থীপদ বাতিলের দাবিতে কমিশনের দ্বারস্থ হয়েছে তারা। কবে? আজ, শুক্রবার। মন্ত্রী শশী পাঁজা বলেন, 'অভিজিৎ গঙ্গোপাধ্যায় যিনি লোকসভা ভোটে একজন প্রার্থী, তমলুক থেকে ভারতীয় জনতা পার্টির। গতকাল আমরা দেখলাম, কদর্যভাষায়  মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মুখ্য়মন্ত্রী, একজন মহিলা সম্পর্কে তিনি যেটা বলেছেন, আমরা অত্যন্ত অপমানিত বোধ করছি। এটা যৌনবাদী মন্তব্য়'। 

আরও পড়ুন:  Malda Lightning Strike: মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছিল! তবে শেষরক্ষা হল না...

কী প্রতিক্রিয়া বিজেপির? দলের মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, 'নির্বাচন কমিশনে যেতেই পারে। গতকাল মুখ্যমন্ত্রী বিবৃতি দিয়েছেন, আমি প্রতিশোধ নেব। কারণ, নন্দীগ্রামে ক্ষত এখনও তৃণমূল কংগ্রেস নিজের মতো ঘাড়ে বহন করে নিয়ে বেড়াচ্ছে। আমাদের অনেক কর্মীকে গ্রেফতার করেছে। তবে এখন এদের চক্করে পড়েছে অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এটা নিশ্চিত ২ লক্ষেরও বেশি ব্যবধানে অভিজিৎ গঙ্গোপাধ্যায় জিততে চলেছেন। নন্দীগ্রাম থেকেও বিজেপি পর্যাপ্ত লিড থাকবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.