আচমকা ঘনিষ্ঠতার চেষ্টা? রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন মিকা সিং-এর

এই ঘটনা আদালত পর্যন্ত টেনে নিয়ে গিয়েছিল বলিউডের এই জনপ্রিয় গায়ককে। 

Updated: Dec 7, 2018, 10:36 AM IST
আচমকা ঘনিষ্ঠতার চেষ্টা? রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন মিকা সিং-এর

নিজস্ব প্রতিবেদন : বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং-কে আটক করেছে দুবাই পুলিস। এক মহিলার ফোনে অশ্লীল ছবি পাঠিয়ে তাঁকে উত্যক্ত করার অভিযোগেই মিকা সিং-কে আটক করে সে দেশের পুলিস। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে। কিন্তু, এই প্রথম নয় যখন বিতর্কে জড়ালেন বলিউড গায়ক। এর আগেও একাধিকবার বিভিন্ন অভিযোগ এবং বিতর্কে জড়ান তিনি। যার মধ্যে অন্যতম হল, জোর করে রাখি সাওয়ান্ত-এর গালে চুম্বন করা। যে ঘটনা আদালত পর্যন্ত টেনে নিয়ে গিয়েছিল বলিউডের এই জনপ্রিয় গায়ককে। 

আরও পড়ুন : সৎ মা করিনার সঙ্গে প্রতিযোগিতায় নামলেন সইফ-কন্যা সারা?
ঘটনার সূত্রপাত ২০০৬ সালে।  মিকা সিং-এর দাবি, নিজের জন্মদিন উপলক্ষে ওই সালে মুম্বইয়ের অন্ধেরির একটি পানশালায় পার্টির আয়োজন করেন তিনি। যেখানে আমন্ত্রণ জানানো হয় তাঁর কাছের বন্ধুদের। সেই তালিকায় ছিলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক আশীষ শেরউদও (রাখির প্রাক্তন বন্ধু)। বান্ধবী রাখি সাওয়ান্ত-এর হাত ধরে যিনি সেদিন মিকার জন্মদিনের পার্টিতে হাজির হন। ওই রাতে পার্টি যখন মধ্যগগনে, সেই সময় আচমকাই গন্ডগোল শুরু হয়। 

মিকার দাবি, পার্টি ঠিকঠাকই চলছিল। কেক মাখালে তাঁর ত্বকে নানা ধরনের সমস্যা হয় এবং এলার্জিও হয়ে যায়।  সেই কারণে তাঁর মুখে যাতে কেউ কেক না মাখন, সেই আবেদন করেন মিকা। মিকার সেই অনুরোধের কথা আর সবাই মনে রাখলেও, রাখি নাকি শোনেননি। গায়কের দাবি, আচমকাই কেক হাতে নিয়ে রাখি তাঁর দিকে এগিয়ে আসেন এবং কেক মুখে মাখবেন বলে জবরদস্তি শুরু করেন। বার বার নিষেধ করা সত্ত্বেও রাখি কোনও কথাই শোনেননি বলে অভিযোগ মিকার। এরপর রাখির হাত থেকে নিজেকে 'বাঁচাতে' এবং তাঁকে 'উচিত শিক্ষা' দেওয়ার জন্যই নাকি সবার সামনে তাঁকে চুম্বন করে বসেন মিকা।  

আরও পড়ুন: কাঞ্জিভরম, লেহেঙ্গা নয়, স্বল্প বসনে উষ্ণতা ছড়াচ্ছেন সদ্য বিবাহিত দীপিকা
এরপরই শুরু হয় গন্ডগোল। মিকা সিং জোর করে তাঁকে চুম্বন করেছেন, এই অভিযোগে চিত্কার জুড়ে দেন রাখি সাওয়ান্ত। রাখির সঙ্গে তাঁর বন্ধু আশীষও চড়ে যান মিকার উপর। শুধু তাই নয়, মিকার দেহরক্ষী ওই সময় এগিয়ে গন্ডগোল থামাতে গেলে, পানীয়ের বোতল দিয়ে আশীষ তাঁর মাথায় আঘাত করতে যান বলে অভিযোগ। কিন্তু, কোনওক্রমে আশীষের হাত থেকে মিকার দেহরক্ষী নিজের মাথা বাঁচাতে পারলেও, মারধর খেতে হয় তাঁকে প্রকাশ্যে। 
আরও পড়ুন : প্রকাশ্যেই প্রিয়াঙ্কাকে কাছে টেনে নিলেন নিক, দেখুন ভিডিও
যদিও ওই ঘটনার পরও শান্ত হননি রাখি। মিকার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে তাঁকে আদালত পর্যন্ত টেনে নিয়ে যান। তবে শুধু রাখি সাওয়ান্ত নন, এর আগে এক মডেলকে উত্যক্ত করার অভিযোগ ওঠে বলিউড গায়কের বিরুদ্ধে। পাশাপাশি এক চিকিত্সককে মিকা থাপ্পড় মারেন বলেও অভিযোগ ওঠে। আর এবার ব্রাজিলের এক মহিলাকে উত্যক্ত করার অভিযোগে দুবাই পুলিসের হাতে আটক হতে হল মিকা সিং-কে। সবকিছু মিলিয়ে, বিতর্কের 'রাজা' মিকা সিং এবারও পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন তাঁর নানা ধরনের কীর্তিকলাপের জেরে। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close