Mimi Chakraborty: মোবাইল থেকে আচমকা ডিলিট ৭০০০ ছবি, টুইটারে ক্ষোভ প্রকাশ নায়িকার

মোবাইল সংস্থার বিরুদ্ধে রাগ প্রকাশ করেন মিমি। 

Updated By: Nov 17, 2021, 08:30 PM IST
Mimi Chakraborty: মোবাইল থেকে আচমকা ডিলিট ৭০০০ ছবি, টুইটারে ক্ষোভ প্রকাশ নায়িকার

নিজস্ব প্রতিবেদন: মন খারাপ মিমি চক্রবর্তীর। হঠাৎই মিমির মোবাইলের গ্যালারি থেকে উড়ে গেছে ৭০০০ ছবি ও ৫০০ ভিডিও। অনেক চেষ্টা করেও সেইসব ছবি ও ভিডিও উদ্ধার করতে পারেননি অভিনেতা। এমনকি ঐ মোবাইল প্রস্তুতকারক সংস্থার হেল্প সেন্টারেরও শরনাপন্ন হয়েছিলেন তিনি। কিন্তু কোনওভাবেই সেই ছবি পুনরুদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে টুইটারে ক্ষোভ উগড়ে দিলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। 

বুধবার টুইটারে মিমি লেখেন, '৭০০০ ছবি, ৫০০ ভিডিও। গ্যালারি থেকে সব ডিলিট হয়ে গেছে। আমি জানি না চিৎকার করে কাঁদা ছাড়া আমি আর কী করতে পারি। সবরকমভাবে চেষ্টা করেছি ছবি উদ্দার করার কিন্তু কোনওটাতেই কোনও উপকার হয়নি। বিরক্তি লাগছে।' এই টুইটে সেই মোবাইল প্রস্তুতকারক সংস্থাকে ট্যাগ করেন অভিনেতা। বিগত সময়ে যাদের হারিয়েছেন নায়িকা তারা অনেকেই ঐ ছবির মাধ্যমে নায়িকার সঙ্গে ছিলেন। ছবি ডিলিটের মাধ্যমে সেইসহ স্মৃতি চিরদিনের মতো হারিয়েছেন তিনি। 

আরও পড়ুন: আদালতে খারিজ Nikhil-Nusrat-র বিয়ে! 'জন্মদিনের সেরা উপহার',জি ২৪ ঘণ্টাকে জানালেন নিখিল

অভিনেতা মিমির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছেন,'ঐসব ছবিতে এনেক স্মৃতি জড়িয়েছিল। আমি দুঃখে ভেঙে পড়েছি। আমার দিদুনের সঙ্গে বেশ কিছু স্মৃতি ছিল। যেগুলো অমূল্য। চিকুর সঙ্গে শেষ স্মৃতি ছিল। কী করে হল জানি না। সাতহাজার ভিডিও কেউ হাতে তো ডিলিট করতে পারবে না। এটা অ্যাপেলের টেকনিকাল প্রব্লেম।' 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.