Kasba Saraswati Das Death: ফের শহরে 'রহস্যমৃত্যু', কসবায় উদ্ধার কিশোরীর মৃতদেহ

এ মাসেই রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে বিনোদন জগতের আরও তিনজনের- অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey), মডেল বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder) এবং সর্বশেষে মডেল-অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী। 

Updated By: May 29, 2022, 10:01 PM IST
Kasba Saraswati Das Death: ফের শহরে 'রহস্যমৃত্যু', কসবায় উদ্ধার কিশোরীর মৃতদেহ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ফের শহরে রহস্যমৃত্যু। কসবায় উদ্ধার মৃতদেহ। মৃতের নাম সরস্বতী দাস (Saraswati Das), বয়স ১৮। 

জানা গিয়েছে, মেয়েটি মামার বাড়িতে থাকতেন। মা এবং মাসি আয়ার কাজ করে। শনিবার রাতে তাঁরা বাড়িতে ছিলেন না। দিদার সঙ্গে শুয়েছিলেন সরস্বতী দাস (Saraswati Das)। রাত দুটোর সময় তাঁর দিদা ঘুম থেকে উঠে দেখেন, মেয়েটি পাশে শুয়ে নেই। এরপর তিনি পাশের ঘরে গিয়ে সরস্বতীর ঝুলন্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় মেয়েটির মা ও মাসিকে। আত্মহত্যা হবে প্রাথমিক অনুমান। তবে কারণ নিয়ে এখনও ধন্দ রয়েছে। মেয়েটি রিলস ভিডিও বানাতো বলে জানা গিয়েছে।

এ মাসেই রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে বিনোদন জগতের আরও তিনজনের- অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey), মডেল বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder) এবং সর্বশেষে মডেল-অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী। প্রতিটা মৃত্যুতেই সম্পর্কের টানাপোড়েন কিংবা কর্মক্ষেত্রে ব্যর্থতার দিক উঠে এসেছে। এক্ষেত্রে তেমন কোনও কারণ রয়েছে কিনা তদন্ত করছে পুলিস।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.