প্রত্যুষা ব্যানার্জির প্রেমিক রাহুল রাজের বিরুদ্ধে ফের শ্লীলতাহানীর অভিযোগ!

মাত্র কয়েক মাস আগের ঘটনা। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির রহস্যজনক আত্মহত্যাকে ঘিরে তাঁর প্রেমিক রাহুল রাজ সিংকে নিয়ে কম জলঘোলা হয়নি। গ্রেফতারও করা হয়েছিল তাঁকে। তারপর জামিনও পেয়ে যান। আবার তাঁর বিরুদ্ধে অভিযোগ। এবার তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ আনলেন আর এক অভিনেত্রী।

Updated By: Sep 14, 2016, 04:01 PM IST
প্রত্যুষা ব্যানার্জির প্রেমিক রাহুল রাজের বিরুদ্ধে ফের শ্লীলতাহানীর অভিযোগ!

ওয়েব ডেস্ক: মাত্র কয়েক মাস আগের ঘটনা। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির রহস্যজনক আত্মহত্যাকে ঘিরে তাঁর প্রেমিক রাহুল রাজ সিংকে নিয়ে কম জলঘোলা হয়নি। গ্রেফতারও করা হয়েছিল তাঁকে। তারপর জামিনও পেয়ে যান। আবার তাঁর বিরুদ্ধে অভিযোগ। এবার তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ আনলেন আর এক অভিনেত্রী।

আরও পড়ুন দেশের সেরা তিন দীপিকার মধ্যে আপনার ভোট পাবেন কোন দীপিকা?

একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, ঘটনাটি ঘটে রবিবার রাতে একটি রেস্তোরায়। ওই অভিনেত্রী অভিযোগ জানিয়েছেন যে, রাহুল রাজ তাঁকে শারীরিক নিগ্রহ করেন এবং তাঁকে অশ্লীল ভাষায় গালাগালিও করেন। ঘটনা থেকে এমনও জানা গিয়েছে যে, ওই সময়ে রাহুল রাজ সিং নেশায় পুরোপুরি মত্ত অবস্থায় ছিলেন। এবং হাঁটার মতো অবস্থাতেও ছিলেন না। অভিনেত্রী তাঁকে নিগ্রহ করার অপরাধে রাহুল রাজের বিরুদ্ধে FIR করেন। অভিনেত্রীর বিরুদ্ধে পাল্টা FIR করেছেন রাহুলের এক বন্ধু।

.