আজ দুপুরে দিল্লিতে চিদম্বরমের দ্বারস্থ মুকুল রায়

আজ কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন মুকুল রায়। দুপুর তিনটে নাগাদ পি চিদম্বরমের সঙ্গে দেখা করবেন তিনি। সংসদীয় দলের নেতা হিসেবে তাঁর এই সাক্ষাত। তবে মনে করা হচ্ছে, রাজ্যের দাবিদাওয়া নিয়েও দুজনের মধ্যে আলোচনা হতে পারে। গত ২১ অক্টোবর পি চিদম্বরমের কাছে দরবার করেন তৃণমূল সাংসদরা। রাজ্যের জন্য বিশেষ আর্থিক প্যাকেজ ও তিনবছরের জন্য কেন্দ্রীয় ঋণের সুদ মুকুবের দাবি জানান তৃণমূলের ২৪ জন সাংসদ।

Updated By: Oct 31, 2013, 12:55 PM IST

আজ কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন মুকুল রায়। দুপুর তিনটে নাগাদ পি চিদম্বরমের সঙ্গে দেখা করবেন তিনি। সংসদীয় দলের নেতা হিসেবে তাঁর এই সাক্ষাত। তবে মনে করা হচ্ছে, রাজ্যের দাবিদাওয়া নিয়েও দুজনের মধ্যে আলোচনা হতে পারে।
গত ২১ অক্টোবর পি চিদম্বরমের কাছে দরবার করেন তৃণমূল সাংসদরা। রাজ্যের জন্য বিশেষ আর্থিক প্যাকেজ ও তিনবছরের জন্য কেন্দ্রীয় ঋণের সুদ মুকুবের দাবি জানান তৃণমূলের ২৪ জন সাংসদ।
যদিও তৃণমূলের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মুকুল রায়ের দাবি, এটা সৌজন্য সাক্ষাত্‍৷ এর আগেও আর্থিক বঞ্চনার অভিযোগ ও রঘুরাম-রাজন কমিটির সুপারিশ খারিজের দাবিতে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর দ্বারস্থ হয় তৃণমূলের সংসদীয় প্রতিনিধি দল অর্থমন্ত্রীর দফতরের বাইরে বিক্ষোভও প্রদর্শন করেছিলেন।

.