বিকিনিতে বিগ বির নাতনি!

অমিতাভ বচ্চনের নাতনি নন্দা এবার সত্যিই বড় হয়ে উঠেছেন অনেকটা। সঙ্গে বেড়েছে সাহসও। নিজের বিকিনি পরিহিত ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি ইতিমধ্যে ভাইরাল। নন্দাকে দেখা যাচ্ছে হালকা নীল রঙের অন্তর্বাসে। পিছনে বিকিনি রঙাই জল। আলতো পায়ে দুলকি চালে হলুদ বালিতে রোদ স্নানের মেজাজে নন্দা। আই এই ছবি দেখে চোখ বড় বড় হয়ে গিয়েছে সুন্দরী ভক্তদের। মাঝেমাঝেই নিজের বন্ধুদের সঙ্গে এবং নানা মেজাজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নন্দা। কিন্তু এবার তিনি টু পিসে!

Updated By: Jan 15, 2016, 10:05 AM IST
বিকিনিতে বিগ বির নাতনি!

ওয়েব ডেস্ক: অমিতাভ বচ্চনের নাতনি নন্দা এবার সত্যিই বড় হয়ে উঠেছেন অনেকটা। সঙ্গে বেড়েছে সাহসও। নিজের বিকিনি পরিহিত ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি ইতিমধ্যে ভাইরাল। নন্দাকে দেখা যাচ্ছে হালকা নীল রঙের অন্তর্বাসে। পিছনে বিকিনি রঙাই জল। আলতো পায়ে দুলকি চালে হলুদ বালিতে রোদ স্নানের মেজাজে নন্দা। আই এই ছবি দেখে চোখ বড় বড় হয়ে গিয়েছে সুন্দরী ভক্তদের। মাঝেমাঝেই নিজের বন্ধুদের সঙ্গে এবং নানা মেজাজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নন্দা। কিন্তু এবার তিনি টু পিসে!
অবশ্য এর আগেও বিকিনি পরা ছবি পোস্ট করেছিলেন অমিতাভ বচ্চনের নাতনি। সেবার তিনি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন মলদ্বীপে। প্রসঙ্গত, নন্দার মা হলেন শ্বেতা বচ্চন এবং বাবা নিখিল নন্দা। বিকিনি ছবির আগে থেকেই অবশ্য নন্দা খবরের শিরোনামে। কারণ, এসআরকে-র ছেলে আরিয়ান খানের সঙ্গে নন্দার ফ্রেন্ডশিপটা যে এখন থেকেই গভীর

.