Corona-য় আক্রান্ত Ranbir Kapoor

নীতু কাপুর প্রকাশ করেন ওই খবর 

Updated By: Mar 9, 2021, 12:41 PM IST
Corona-য় আক্রান্ত Ranbir Kapoor
রণবীর কাপুর

নিজস্ব প্রতিবেদন: করোনায় (Corona) আক্রান্ত রণবীর কাপুর (Ranbir Kapoor)। বর্তমানে মুম্বইয়ের (Mumbai) বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন রণবীর। নিজের সোশ্যাল হ্যান্ডেলে রণবীর কাপুরের অসুস্থতার কথা প্রকাশ করেন নীতু কাপুর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

যদিও রণবীর নিজের ঘরেই রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মতো চলছেন। নিয়মিত যোগ করছেন। সবকিছু মিলিয়ে শিগগিরই সুস্থ হয়ে ফের রণবীর শ্যুটিং ফ্লোরে ফিরতে পারবেন বলে আশা প্রকাশ করেন অভিনেতার মা। পাশাপাশি রণবীর যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, তার জন্য অনুরাগীরা এবং শুভানুধ্যায়ীরা যেভাবে প্রার্থনা করছেন, তার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান নীতু কাপুর।

আরও পড়ুন : 'ভাল নেই Ranbir', Randhir Kapoor এর কথায় জল্পনা

সম্প্রতি রণধীর কাপুরকে রণবীরের অসুস্থতার বিষয়ে জিজ্ঞাসা করা হয়। যার উত্তরে রণধীর কাপুর জানান, রণবীর ভাল নেই, এ কথা তিনি জানেন। তবে রণবীরের কী হয়েছে, সে বিষয়ে তিনি কিছু জানেন না বলে স্পষ্ট জানান রণধীর। রণবীরের জ্যেঠুর মুখে ওই কথা শোনার পর থেকেই শুরু হয়ে যায় জল্পনা। এরপরই নীতু কাপুর নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছেলের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন।

আরও পড়ুন : WB assembly election 2021 : চণ্ডীপুর বিধানসভায় প্রচার Soham-র

২০২০ সালর ডিসেম্বর মাসে করোনা ভাইরাসে আক্রান্ত হন নীতু কাপুর (Neetu Kapoor)। পঞ্জাবে যুগ যুগ জিয়ো-র শ্যুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হন নীতু কাপুর। কোভিডে আক্রান্ত হওয়ার পর নীতু কাপুর নিজেকে কোয়ারেন্টিনে রাখেন।  নীতুর পাশাপাশি ওই সময় করোনায় আক্রান্ত হন অভিনেতা বরুণ ধাওয়ানও (Varun Dhawan)। তবে শিগগিরই তাঁরা সুস্থ হয়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরে আসেন। 

.