'ভাল নেই Ranbir', Randhir Kapoor এর কথায় জল্পনা

জোর জল্পনা শুরু হয়ে যায় 

Updated By: Mar 9, 2021, 11:08 AM IST
'ভাল নেই Ranbir', Randhir Kapoor এর কথায় জল্পনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​ভাল নেই রণবীর কাপুর। তবে রণবীরের কী হয়েছে, তা বুঝতে পারছেন না। সংবাদমাধ্যমের সামনে রণধীর কাপুর এমনই একটি মন্তব্য করায় জোর কদমে শুরু হয়েছে জল্পনা। 

সম্প্রতি খবর পাওয়া যায়, রণবীর কাপুর নাকি নিজেকে বন্ধ করে রেখেছেন। মুম্বইয়ের (Mumbai) বাড়িতে একাই রয়েছেন রণবীর (Ranbir Kapoor)।  এমনকী প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে রণবীর বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন বলেও জানা যায়। এরপরই রণধীর কাপুরকে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়। যার উত্তরে রণধীর জানান, মুম্বইয়ের বাড়িতে রয়েছেন রণবীর কাপুর। তিনি ভাল নেই বলেই মনে হচ্ছে। এমন মন্তব্য করতেও শোনা যায় রণধীর কাপুরকে। যদিও রণবীর যে করোনায় (Corona) আক্রান্ত। এ বিষয়ে নীতু কাপুরের তরফে কোনও মন্তব্য করা হয়নি। 

আরও পড়ুন : WB assembly election 2021 : চণ্ডীপুর বিধানসভায় প্রচার Soham-র

২০২০ সালর ডিসেম্বর মাসে করোনা ভাইরাসে আক্রান্ত হন নীতু কাপুর (Neetu Kapoor)। পঞ্জাবে যুগ যুগ জিয়ো-র শ্যুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হন নীতু কাপুর। কোভিডে আক্রান্ত হওয়ার পর নীতু কাপুর নিজেকে কোয়ারেন্টিনে রাখেন।  নীতুর পাশাপাশি ওই সময় করোনায় আক্রান্ত হন অভিনেতা বরুণ ধাওয়ানও। তবে শিগগিরই তাঁরা সুস্থ হয়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরে আসেন। 

.