জলে ঝাঁপাল ছোট্ট মেহর, মেয়েকে দেখে আঁতকে উঠলেন নেহা ধুপিয়া

নিজেই মেয়ের ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 31, 2020, 06:09 PM IST
জলে ঝাঁপাল ছোট্ট মেহর, মেয়েকে দেখে আঁতকে উঠলেন নেহা ধুপিয়া
মেয়ে মেহরের সঙ্গে নেহা ধুপিয়া

নিজস্ব প্রতিবেদন : ​বয়স মাত্র ২। মাত্র ২ বছরেই পুলের জলে নেমে সাঁতার কাটার চেষ্টা করছে ছোট্ট মেহর। এবার মেয়ের সেই ভিডিয়ো শেয়ার করলেন নেহা ধুপিয়া। 

নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন নেহা ধুপিয়া। যেখানে নেহা-অঙ্গদের মেয়ে মেহরকে জলে নামতে দেখা যায়। ছোট্ট মেহর যখন জলে নেমে সাঁতরানোর চেষ্টা করছে, সেই সময়ের ভিডিয়ো শেয়ার করেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। পুলের জলে নেমে মেহর কীভাবে ভয় না পেয়ে নিজের মনে সাঁতরানোর চেষ্টা করে যাচ্ছে, সেই ছবিই তুলে ধরেন নেহা। অভিনেত্রী যখনই মেহরের সেই ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায়। নেহার সোশ্যাল হ্যান্ডেলে মেহরের ছবি এবং ভিডিয়ো দেখে তাঁকে ভালবাসা জানাতে শুরু করেন অভিনেত্রীর অনুরাগীরা।

আরও পড়ুন : Saif, Taimur-এর উপর স্পষ্ট নবাবি প্রভাব, আদর মাখানো ছবিতে বছর শেষ Kareena-র

দেখুন..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

মরোক্কান মডেল, অভিনেত্রী নোরা ফতেহির সঙ্গে বিচ্ছেদের পর নেহা ধুপিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা অঙ্গদ বেদী। নেহার সঙ্গে প্রায় চুপিসাড়েই সাতপাকে বাঁধা পড়েন অঙ্গদ বেদী। দিল্লির একটি গুরুদ্বারায় বসে নেহা-অঙ্গদের বিয়ের আসর। বিয়ের কিছুদিনের মধ্যেই জানা যায়, নেহা ধুপিয়া অন্তঃসত্ত্বা। যা নিয়েও একাধিক প্রশ্নের মুখে পড়তে হয় বলিউডের এই জনপ্রিয় জুটিকে। যদিও এ বিষয়ে কখনও মন্তব্য করতে দেখা যায়নি নেহাকে। তবে কাজ হারানোর ভয়ে বেশ কিছুদিন ওই খবর লুকিয়ে রাখেন বলে জানান নেহা ধুপিয়া। 

তিনি বলেন, অন্তঃসত্ত্বা হলে তিনি কাজ হারাতে পারেন সাময়িকভাবে। সেই ভয় থেকেই এ বিষয়ে তিনি মুখে কুলুপ এঁটেছিলেন বলে নেহা ধুপিয়া।

.