আরাধ্যার অস্বস্তির কারণ হবেন না, কেন এমন বললেন অভিষেক!

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ওই মন্তব্য করেন অভিষেক বচ্চন

Updated By: Sep 24, 2018, 01:16 PM IST
আরাধ্যার অস্বস্তির কারণ হবেন না, কেন এমন বললেন অভিষেক!

নিজস্ব প্রতিবেদন : এমন কোনও কাজ করবেন না, যাতে লজ্জা পায় তাঁদের মেয়ে। বিশেষ করে, এমন কোনও সিনেমা করতে তিনি রাজি নন, যা দেখে অস্বস্তি হয় আরাধ্যার। এবার এমনই বললেন অভিষেক বচ্চন।

আরও পড়ুন : 'তারক মেহতা কা উল্টা চশমা'-র দয়াবেনের পারিশ্রমিক কত জানেন?

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন অভিষেক বচ্চন। সেখানে হাজির হয়ে তিনি বলেন, আরাধ্যা অস্বস্তিতে পড়ুক, এমন কোনও কাজ ব্যক্তিগত জীবনে তিনি করতে চান না। শুধু তাই নয়, আরাধ্যা বড় হয়ে কী হবে, সেটা ও-ই বেছে নেবে। তার জন্য তিনি বা তাঁর স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন কোনওভাবেই বাধা হয়ে দাঁড়াবেন না। আরাধ্যা যে পেশার সঙ্গেই যুক্ত হোক না কেন, তাতে তাঁদের কোনও আপত্তি থাকবে না বলেও স্পষ্ট জানান জুনিয়র বচ্চন।

তিনি বলেন, আরাধ্যাকে তাঁরা আর পাঁচজন সাধারণ শিশুর মতই বড় করে তুলছেন। বাড়িতে কখনওই স্টার কিড হিসেবে তাঁকে গ্ল্যামারাস জগত তৈরি করে দেওয়া হয় না বলেও জানান অভিষেক। জুনিয়র বচ্চন আরও বলেন, তিনি যখন ছোট ছিলেন, তখন দেখতেন বাড়ির সামনে প্রতিদিন কমপক্ষে ৫০০ জন করে দাঁড়িয়ে রয়েছেন। তা সত্ত্বেও অভিতাভ বচ্চন এবং জয়া বচ্চন কখনও তাঁকে স্টার কিড হিসেবে বড় করে তোলেননি।

আরও পড়ুন : সব 'চরিত্রহীন', উদ্দাম যৌনতা, বাঙালি অভিনেতাদের এই রূপ দেখেছেন!

বর্তমানে ‘মনমর্জিয়া’-র প্রমোশনে ব্যস্ত অভিষেক বচ্চন। এই সিনেমায় বিকি কৌশল, তপসি পান্নুর বিপরীতে রয়েছেন অভিষেক বচ্চন। অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’ দিয়ে প্রায় ৩ বছর পর ফের রুপোলি পর্দায় দেখা যাবে অভিষেক বচ্চনকে। এ বিষয়ে অমিতাভ বচ্চনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, অভিষেক কামব্যাক করছেন কি না, তা জানা নেই। তবে ‘মনমর্জিয়া’ দেখার জন্য উত্সুক হয়ে রয়েছেন তিনি।

‘মনমর্জিয়া’-র পাশাপাশি অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ নিয়েও ব্যস্ত রয়েছেন জুনিয়র বচ্চন। এই সিনেমার ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ‘রাবণ’-এর পর প্রায় ৮ বছর পর ফের এই সিনেমায় একসঙ্গে দেখা যাবে অভিষেক, ঐশ্বর্যকে।

আরও পড়ুন : গায়ের রং নিয়ে খোঁটা, অস্ট্রেলিয়ায় চরম হেনস্থা শিল্পাকে

যা নিয়ে প্রথমেই বেশ কিছুটা বিতর্ক মাথা চাড়া দিয়ে ওঠে। শোনা যায়, অভিষেকের সঙ্গে ‘গুলাব জামুন’-এ অভিনয়ের জন্য ঐশ্বর্য নাকি সঞ্জয় লীলা বনশালির প্রজেক্টে না করে দিয়েছেন। যদিও বিষয়টি একেবারেই সত্যি নয় বলে সম্প্রতি স্পষ্ট জানিয়েছেন বনশালির মুখপাত্র। তিনি বলেন, সঞ্জয় লীলা বনশালির আগামী সিনেমার জন্য কোনওভাবেই ঐশ্বর্য রাই বচ্চনকে প্রস্তাব দেওয়া হয়নি।

.