বিক্রমের গালে চুমু ঐন্দ্রিলার, জেনে কী করলেন অঙ্কুশ?

অঙ্কুশের সঙ্গে বিয়ের গুঞ্জনের মাঝেই এ কী করলেন ঐন্দ্রিলা! 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 10, 2020, 05:00 PM IST
বিক্রমের গালে চুমু ঐন্দ্রিলার, জেনে কী করলেন অঙ্কুশ?

নিজস্ব প্রতিবেদন : ২০২১-এই নাকি দীর্ঘদিনের প্রেমিক অঙ্কুশ হাজারার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ঐন্দ্রিলা। টলিপাড়ায় কান পাতলে এমন জল্পনাই শোনা যাচ্ছে। অঙ্কুশের সঙ্গে বিয়ের গুঞ্জনের মাঝেই এ কী করলেন ঐন্দ্রিলা! 

অঙ্কুশ নয়, অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের গালে চুম্বন করতে দেখা গেল ঐন্দ্রিলা সেনকে। সেই ছবি নিজেই টুইটারে পোস্ট করেছেন অঙ্কুশ। ক্যাপশানে লিখেছেন, ''ও মাগো টুরু লাভ''। সঙ্গে হাসির ইমোজি। অঙ্কুশ এই টুইটটি আবার বিক্রম-ঐন্দ্রিলাকে ট্যাগও করেছেন। তাহলেই বুঝুন কাণ্ড!

আরও পড়ুন-বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্য, সুখবর জানালেন অভিনেতা নিজেই

অঙ্কুশের এই টুইটে বিভিন্ন মন্তব্য করেছেন অনুরাগীরা। তবে সকলেই বুঝেছেন অঙ্কুশ মজা করেই এই ছবি পোস্ট করেছেন। কারণ, মাঝে মধ্যেই এমনই নানান কাণ্ড ঘটাতে দেখা যায় অভিনেতাকে। দেখুন কে কী লিখেছেন...

প্রসঙ্গত 'ফাগুন বউ' ধরাাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেন ঐন্দ্রিলা। টিভির পর্দায় বিক্রম-ঐন্দ্রিলার জুটি বেশ হিট। যদিও বাস্তবে বিক্রম-ঐন্দ্রিলা খুবই ভালো বন্ধু। শুধু ঐন্দ্রিলা কেন, বিক্রমের সঙ্গে অঙ্কুশেরও বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। বুধবার যখন ঐন্দ্রিলাকে নিয়ে নতুন কেনা গাড়ির ছবি অঙ্কুশ পোস্ট করেছিলেন সেখানে বিক্রম কমেন্টও করেছিলেন।

আরও পড়ুন-অনির্বাণ-মধুরিমার পর এবার অঙ্কুশ-ঐন্দ্রিলা! ২০২১এই বিয়ে সারছেন টলিপাড়ার 'লাভবার্ড'?

প্রসঙ্গত, কিছুদিন আগে অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেন অঙ্কুশ। লেখেন,  ''শুভেচ্ছা বন্ধু, তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।'' আর এর পরই অঙ্কুশের বিয়ের জল্পনা আরও বেশি করে ছড়িয়ে পড়ে। শোনা যাচ্ছে, নতুন বছরেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন টলিউড 'লাভ বার্ড' অঙ্কুশ-ঐন্দ্রিলা।

আরও পড়ুন-সইফ-করিনার বাড়ির গেটের নিচে গোপনে ক্যামেরা লুকিয়ে রাখলো পাপারাৎজি, তারপর?

.